1. dainikmagura@gmail.com : magura :
রংপুর জেলা এনসিটিএফের বিশেষ সভা অনুষ্টিত | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

রংপুর জেলা এনসিটিএফের বিশেষ সভা অনুষ্টিত

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৯৭ জন দেখেছেন
ওয়াই মুভস প্রকল্পের আওতায় অপরাজেয় বাংলাদেশের সহযোগিতায় এবং ইয়েস বাংলাদেশের আয়োজনে ০২ ডিসেম্বর  (বৃহস্পতি বার ২০২১) রংপুর মেডিকেল আরমি ইউনিভার্সিটি ‘ক্যাফে ৬৬’ এ রংপুর জেলা এনসিটিএফের সদস্যদেরকে নিয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় জেলা এনসিটিএফের সভাপতি নাশিত ফুয়াদ অতুল্য এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন এনসিটিএফ পরিদর্শক মোঃ হেলাল হোসেন, জেলা ভল্যান্টিয়ার হাফিজা খাতুন ও জেলা এনসিটিএফ কমিঠির সদস্যরা।
বিশেষ এ আলোচনা সভায় এনসিটিএফ এর সদস্যরা তাদের মাসিক পরিকল্পনা নিয়ে আলোচনা করেন। পরে এনসিটিএফ পরিদর্শক মোঃ হেলাল হোসেন বিশেষ এ সভায় আলোচনা করেন, শিশু অধিকার, জেন্ডার ভায়োলেন্স, শিশুদের বয়ঃসন্ধিকালের শাররীক পরির্বতন, শিশু সুরক্ষা ও এসআরএইচআর (SRHR) সম্পর্কে বিশদ আলোচনা করেন। পারিবারিক ভাবে কৈশর কালিন শিশু শিক্ষা শিশুর মাতৃত্ব কালিন বিভিন্ন সমস্যা নিয়ে সদস্যদের অভহিত করেন তিনি।
উল্লেখ্য, ওয়াই মুভস প্রকল্পের আওতায় অপরাজেয় বাংলাদেশের সহযোগিতায় এবং ইয়েস বাংলাদেশের আয়োজনে  দেশের ১০টি জেলায় ( ভোলা, বরিশাল, পিরোজপুর, পটুয়াখালী, ঝালকাঠি, রংপুর, নওগাঁ, লালমনিরহাট, নীলফামারী ও পঞ্চগড়) এনসিটিএফ এর প্রাক্তন বিভিন্ন পদে থাকা সাংবাদিকেরা জেলা গুলো পরিদর্শন করে বিশেষ সভায় অংশ গ্রহন করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )