1. dainikmagura@gmail.com : magura :
ম্যাচে এগিয়ে থেকেও পয়েন্ট খোয়ালেন মেসির আর্জেন্টিনা | দৈনিক মাগুরা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

ম্যাচে এগিয়ে থেকেও পয়েন্ট খোয়ালেন মেসির আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক
  • আপলোডের সময় : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৪৭০ জন দেখেছেন
ছবি : সংগৃহীত

শুরুর দশ মিনিটিই এগিয়ে থেকে শেষ মেস পয়েন্ট হারালো আর্জেন্টিনা। খেলার শেষ অর্ধে দুই গোল হজম, ২-২ গোলে ড্র। তাতে চিলির পর কলম্বিয়ার বিপক্ষেও এগিয়ে গিয়ে পয়েন্ট খোয়ালেন লিওনেল মেসিরা।

শুরুটা করেছিলো দুর্দান্তই আর্জেন্টিনা , কলম্বিয়ার এস্তাদিও মেত্রোপলিতানোয় বাংলাদেশ সময় বুধবার সকালে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটিতে দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় কোচ লিওনেল স্ক্যালোনির শিষ্যরা। ডান প্রান্ত থেকে লিওনেল মেসির ফ্রি কিকে দারুণভাবে মাথা ছোঁয়ান ক্রিশ্চিয়ান রোমেরো, তাতেই এগিয়ে যায় আলবিসেলেস্তেরা। আগের ম্যাচে অভিষেকে দারুণ সব রক্ষণাত্মক কারিকুরিতে নজর কেড়েছিলেন। আজ পেয়ে গেলেন প্রথম আন্তর্জাতিক গোলও।

আরও একটা গোল করে ম্যাচটা বের করে নিতে আর্জেন্টিনাও চেষ্টা করেছে বেশ। কিন্তু আলোর মুখ দেখেনি সেসব আক্রমণ। ৫৮ আর ৮৪ মিনিটে দুবার মেসিকে গোলের মুখ থেকে ফেরান অসপিনা।

ফলে ২-২ ড্রয়ে বাধ্য হতে হয়েছে মেসিদের। বাছাইপর্বে এটি তাদের তৃতীয় ড্র। এর ফলে ৬ ম্যাচ শেষে ১২ পয়েন্ট অর্জন করেছেন মেসিরা। আপাতত আছেন কনমেবল অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় অবস্থানে। তবে কোপা আমেরিকার ঠিক আগে টানা দুই ম্যাচে এভাবে এগিয়ে গিয়েও শেষে গোল হজম করে ড্র কোচ স্ক্যালোনিকে রাখবে বেশ দুশ্চিন্তাতেই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )