1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় সড়ক দূর্ঘটনায় বালু বোঝাই ট্রাকের হেলপার নিহত- দৈনিক মাগুরা | দৈনিক মাগুরা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

মাগুরায় সড়ক দূর্ঘটনায় বালু বোঝাই ট্রাকের হেলপার নিহত- দৈনিক মাগুরা

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৭৮১ জন দেখেছেন

মাগুরা ঢাকা খুলনা মহাসড়কের ভায়না টেলিফোন অফিসের সামনে বালু বোঝাই ট্রাকের ধ্বাকায় ইয়াসিন মন্ডল (২৭) নামের এক ট্রাক হেলপার নিহত হয়েছেন। নিহত ইয়াসিন  মন্ডল ঝিনাইদহ জেলার আশাননগর গ্রামের তফসের মন্ডলের ছেলে। ২৭ জুন রবিবার, সকালে ভায়না  টেলিফোন অফিসের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত ইয়াসিন মন্ডলের মামা রফিকুল ইসলাম বলেন, ফরিদপুর থেকে বালু বোঝাই ট্রাক নিয়ে সাতক্ষিরা যাওয়ার পথে মাগুরা ভায়না টেলিফোন অফিসের সামনে মুরগির খাবার বোঝাই একটি  ট্রাক খুলনা যাওয়ার উদ্দেশ্যে দাড়িয়েছিল । এ সময় বালু বোঝাই ট্রাক পিছন থেকে ধ্বাকা দিলে বালু বোঝাই ট্রাকের হেলপার গুরুতর  আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা মেডিকেল  হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের ডাক্তার রফিকুল ইসলাম তাকে মৃতু ঘোষনা করেন।

মাগুরা সদর থানার সাব ইনেসক্টের মো: মঞ্জুরুল আলী খান  বলেন, ভায়ানা টেলিফোন অফিসের সামনে ঢাকা থেকে ছেড়ে আশা মুরগীর খাবারসহ একটি ট্রাক দাড়িয়ে ছিল। এ সময় ফরিদপুর থেকে ছেড়ে আশা বালু বোঝাই ট্রাক পিছন থেকে ধ্বাকা দিলে ঘটনাস্থলেই  বালুবোঝাই ট্রাকের হেলপার নিতহ হন। নিহত ইয়াসিন মন্ডলের  পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহটি ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তাছাড়া অভিযুক্ত  ট্রাক চালক পালিয়েছে। এছাড়া বালু বোঝাই ট্রাক জব্ধ করে পুলিশ হেফাতে রাখা হয়েছে। এ ঘটনায় মাগুরা সদর থানায় একটি অপমৃত্যুর মামলা প্রস্তুর চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )