1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী- দৈনিক মাগুরা | দৈনিক মাগুরা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

মাগুরায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী- দৈনিক মাগুরা

Reporter Name
  • আপলোডের সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৫৯৮ জন দেখেছেন

দৈনিক মাগুরা ডেস্ক : মাগুরায় ৬ জুন শনিবার দিনব্যাপী এজি একাডেমী ক্রীড়া মাঠ চত্বরে প্রাণী সম্পদ প্রদর্শনী হয়েছে । মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিনব্যাপী এ প্রাণী সম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন ।
প্রাণী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণী অধিদপ্তর ,মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় জেলা প্রশাসন ও জেলা প্রাণী সম্পদ দপ্তর এ প্রদর্শনীর আয়োজন করে । অনুষ্ঠানে জেলা প্রশাসক ড.আশরাফুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন ) কামরুল হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু,সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসিন কবীর,জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার মো: হাদিউজ্জামান,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার আনোয়ারুল করিম প্রমুখ ।

দিনব্যাপী এ প্রদর্শনীতে ৩০ টি স্টলে উন্নত জাতের গরু,ছাগল,ভেড়া,মুরগী,কবুতরসহ বিভিন্ন পশুপাখি প্রদর্শন করা হয় ।

অনুষ্ঠানে জানানো হয়,প্রাণী সম্পদ প্রদর্শনীর মাধ্যমে জেলার খামারীদের মাঝে প্রাণী সম্পদ প্রতিপালনের আধুনিক কলাকৌশল বিষয়গুলো জানানো হয় । এ ছাড়া খামারীদের উদ্ধুদ্ধকরণে মাধ্যমে প্রাণী সম্পদ প্রতি পালন করে আমিষের উৎপাদন বৃদ্ধির পাশাপশি নিরাপদ আমিষ নিশ্চিতকরণের লক্ষ্যে এ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )