1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় কমিউনিটি পুলিশিং ডে পালিত | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

মাগুরায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ১৬৪ জন দেখেছেন

“কমিউনিটি পুলিশিংয়ের মুলমন্ত্র,শান্তি শৃঙ্খলা সর্বত্র” এ শ্লোগান নিয়ে মাগুরা কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে । মাগুরা জেলা পুলিশ গতকাল শনিবার এ দিবসের আয়োজন করে ।
সকালে জেলা পুলিশের নেতৃত্বে একটি বণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মাগুরা পুলিশ লাইনে এসে শেষ হয় । সেখানে জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খুলনা রেঞ্জের অ্যাডিশনাল অপারেশন মো: আতিকুর রহমান (পিপিএম) । অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা (পিপিএম সেবা বার ) ,অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান (অপরাধ ও প্রশাসন ) ,অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ (ক্রাইম এন্ড অপস্ ) ও সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু প্রমুখ । আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম,হাজরাপুর ইউপি চেয়ারম্যান কবির হোসেন ও জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান ।
সভায় জেলার কমিউনিটি পুলিশিংকে আরো গতিশীল করার জন্য জন্য নানা সুপারিশ তুলে ধরা হয় । সভায় জেলা কমিউনিটি পুলিশের দুই শতাধিক সদস্য অংশ নেয় ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )