1. dainikmagura@gmail.com : magura :
মাগুরার শ্রীপুরে ৮টি ইজিবাইক সহ চোর চক্রের চার সদস্য গ্রেফতার- দৈনিক মাগুরা | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

মাগুরার শ্রীপুরে ৮টি ইজিবাইক সহ চোর চক্রের চার সদস্য গ্রেফতার- দৈনিক মাগুরা

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৫২৯ জন দেখেছেন
ছবি : দৈনিক মাগুরা

সম্প্রতি মাগুরা শ্রীপুর উপজেলার বিভিন্ন এলাকায় ইজিবাইক ছিন্তায়ের ঘটনা ঘটে। গত কয়এক মাসে প্রায় ১০ টি ইজিবাইক ছিন্তাইয়ের ঘটনা ঘটেছে এ জেলায়।এ সব চুরির ঘটনায় পুলিশ গোয়েন্দা তৎপতরা বৃদ্ধি করে। তারই ধারাবাহিকতায় বুধবার, ৯ জুন মাগুরা শ্রীকোল গ্রাম থেকে দুপরের দিকে অভিযান চালিয়ে ইজিবাইক চোর চক্রের মেন হোতা ইমরানকে পুলিশ গ্রেফতার করে।ইমরান জোর্য়াদ্দার (৩৩) মাগুরা শ্রীপুরের হাট শ্রীখোল গ্রামের হাসেম জোর্য়াদ্দারের ছেলে। পরে ইমরানের কাছ থেকে তথ্য অনুযায়ী ইজিবাইক চোর চক্রের আরো তিন হোতাকে পুলিশ মাগুরা সদর, ঝিনাইদহ, ফরিদপুর জেলার মধুখালী থানা এলাকা হতে দিন ব্যাপি এ বিশেষ অভিযান চালিয়ে চোর চক্রের তিন আসামীকে পুলিশ গ্রেফতার করে।তারা হলেন, হাট শ্রীখোল গ্রামের মৃত তেসেম আলীর ছেলে হাসেম আলী (৪৬), নোহাটা পশ্চিম পাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আকিদুল ইসলাম (৪১) ও ফরিদপুর জেলার মধুখালী এলাকার সদর উদ্দিন বিশ্বাসের ছেলে লিটন বিশ্বাস (৩২)।

ছবি : দৈনিক মাগুরা

পরে তাদের কাছ থেকে বিভিন্ন স্থান থেকে ছিন্তায় করা ৫টি লাল ও ৩টি সবুজ রংঙ্গের ইজিবাইক উদ্ধার করে।এ ঘটনায় মাগুরা শ্রীপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এ বিষয়ে মাগুরা শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদ্বে রায় জানান, মাগুরা জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় ৯ জুন, বুধবার সারা দিন ব্যাপি পুলিশের এ বিশেষ অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ ছিন্তাইকারী সদস্যদের কাছ থেকে মোট ৮ টি ইজিবাইক উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রজু হয়েছে এবং তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )