1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় ফেসবুকে স্টাটাস দিয়ে আন্দোলনে এসে গুলিবৃদ্ধ হয়ে যুবক সহ নিহত ৩ | দৈনিক মাগুরা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

মাগুরায় ফেসবুকে স্টাটাস দিয়ে আন্দোলনে এসে গুলিবৃদ্ধ হয়ে যুবক সহ নিহত ৩

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : রবিবার, ৪ আগস্ট, ২০২৪
  • ৪৫ জন দেখেছেন
Oplus_0

মাগুরায় পুলিশ আওয়ামীলীগ ও আন্দোলন কারিদের সাথে সংঘর্স, নিতহ ৩

মাগুরা শহরের পারনান্দুয়ালী ব্রিজে আজ রবিবার সকাল সাড়ে ১০টার দিকে আন্দোলন কারীরা অবস্থান নেন। এ সময় পুলিশ বাঁধা দিলে তাদের সাথে সংঘর্স বাধে। পরে ছাত্রলীগ পুলিশের সাথে যুক্ত হয়ে ঢাল নিয়ে ছাত্রদের সাথে ইট পাটকেল ছুড়ে। এ সময় পুলিশ রাবার বুলেট ও টিয়ারসেল ছুঁড়ে।

ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে  আন্দোলন কারীরা পুলিশের গাড়ি ভাঙচুর করে এবং একটি মটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় এবং কয়এক জন পুলিশ সদস্য কে আন্দোলন কারিদেরকে পেটাতে দেখা যায়। এসময় পুলিশ সদস্যরা দৌড়ে পালিয়ে জান। শহরের বিভিন্ন স্থানে আন্দোলন কারিরা অবস্থান নেন এবং পুলিশ বক্স সহ বেস কিছু স্থানে অগ্নি সংযোক করেন।

মাগুরা -ঢাকা মহাসড়ক খুলনা ঝিনাদাহ সড়ক সহ পারনান্দুয়ালী এলাকায় আন্দোল কারীরা সড়ক অবরোধ করে রাখে। দাবি না মানা পযন্ত সড়কে থাকবেন বলে জানান তারা।

এ ঘটনায় আন্দোলন কারিদের বেস কয় এক জন ছাত্রের গুলি লাগতে দেখা যায়। এ সময় আন্দোলনে থাকা মাগুরা বরুনাতৈল গ্রামের রাব্বি নামের এক জন গুলিবৃদ্ধ হন। পরে তাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্য রত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং ফরহাদ নামে এক জন আন্দোলন কারি নিহত হন। তার বাড়ি মাগুরা শ্রীপুরে।

অন্যদিকে মাগুরা মহম্মদপুর উপজেলাতেও আন্দোলন কারীরা বিভিন্ন সড়কে অবস্থান নেন। তারা সেখানে সদর উপজেলা পরিষদ এবং ইউএনও অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ করে। পরে তারা মহম্মদপুর থানাতেও হামলা চালায়।
সে সময় সুমন নামের এক আন্দোলন কারী মারা যায়। নিহত সুমন শেখ  মহম্মপুর উপজেলার বালিদিয়া গ্রামের কান্নু শেখের ছেলে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )