1. dainikmagura@gmail.com : magura :
প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে মাগুরায় যুবলীগ ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপন | দৈনিক মাগুরা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে মাগুরায় যুবলীগ ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপন

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৫৭ জন দেখেছেন
ছবি: দৈনিক মাগুরা

সফল রাষ্ট্রনায়ক ও দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনে মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে গতকাল মঙ্গলবার দুপুরে বৃক্ষরোপন করা হয় । মাগুরা জেলা প্রশাসক ড.আশরাফুল আলম এ বৃক্ষরোপন করেন । এ সময় জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার জালাল উদ্দিন, মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নির্মল কুমার জোয়ার্দ্দার সহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বৃক্ষ রোপন কর্মসূচিতে অংশ নেন মাগুরা জেলা প্রশাসক আশরাফুল আলম। ছবি : দৈনিক মাগুরা

মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নির্মল কুমার জোয়ার্দ্দার জানান, এইদিনটিকে স্মরনীয় করে রাখার জন্য আমাদের এ উদ্যোগ । সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশ আজ এগিয়ে চলেছে । শিক্ষাক্ষেত্রে আমরা আজ অনেক দূর অগ্রসর হয়েছি । আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উত্তর উত্তর সাফল্য ,দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করছি ।

অপরদিকে,মাগুরা আওয়ামী যুবলীগের আয়োজনে মঙ্গলবার সকাল ১০ টায় সরকারি বালক বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপন করা হয় । মাগুরা জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ বৃক্ষরোপন রোপন করেন । এ সময় জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান,যুগ্ম-আহবায়ক আলী আহমদ,সাকিব হাসান তুহিন,আশরাফ খানসহ নেতাকমীরা উপস্থিত ছিলেন । এ উপলক্ষে বাদ আছর ডিসি কোর্ট জামে মসজিদ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৩ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )