1. dainikmagura@gmail.com : magura :
আওয়ামীলীগই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে- মাগুরায় নিতাই রায় চৌধুরি | দৈনিক মাগুরা
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

আওয়ামীলীগই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে- মাগুরায় নিতাই রায় চৌধুরি

নিজস্ব সংবাদদাতা
  • আপলোডের সময় : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ৪৩ জন দেখেছেন
oplus_262144

আওয়ামীলীগই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে
– বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী

সাবেক মন্ত্র্রী ও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেছেন,আওয়ামীলীগই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। ছাত্ররা আজ আন্দোলন করে এ দেশে নতুন স্বাধীনতা এনেছে । তাদের তীব্র আন্দোলনের মধ্যে শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গেল। দেশ হলো মুক্ত। আওয়ামীলীগের শাসন ছিল একনায়কতন্ত্র। তারা এ ষোল বছর রাজত্ব করে হাজার হাজার বিএনপি নেতাকর্মীর নামে মিথ্যা মামলা করছে। আর এ মিথ্যা মামলায় আটক হয়েছিল হাজার হাজার নেতাকর্মী। এখন এ দেশ থেকে হাসিনা সরকার বিতাড়িত হওয়ায় পর পরই মুক্তি দেওয়া হয়েছে বিএনপির চেয়ারপারর্স দেশনেত্রী খালেদা জিয়াকে। মুক্তি পেয়েছে আটক হওয়া দেশের হাজার হাজার বিএনপি নেতাকর্মী । দেশে এখন অর্ন্তবতী সরকার গঠন হয়েছে । সেই সরকার দেশ গঠনে কাজ শুরু করছে ।
তিনি আরো বলেন,আমরা এখন জেলা,থানা ,ইউনিয়ন ,গ্রামের বিভিন্ন ওয়াডের্র বিএনপির নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানাচ্ছি। সেই সাথে যারা দেশকে বিশৃঙ্খলা ,নিরীহ মানুষকে ভয়ভীতি ও লুটপাট করছে তাদের বিরুদ্ধে রখে দাড়াতে হবে । গতকাল শুক্রবার বিকালে সদরের কুচিয়ামোড়া ইউনিয়নের আমুড়িয়া উত্তরপাড়ায় ১২ নং কুচিয়ামোড়া ইউনিয়ন বিএনপির আয়োজনে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের রূহের মাগফেরাত কামনায় শোক র‌্যালী ও দোয়ার অনুষ্ঠানে এ কথাগুলো বলেন তিনি।

অনুষ্ঠানে কুচিয়ামোড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোল্যা নওশের আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক রোজনুজ্জামান খান,মহম্মদপুর উপজেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ মুইমুর আলী মৃধা,দক্ষিণ মাগুরা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক হাফিজুর রহমান বাবলু,সদস্য সচিব অধ্যাপক রুহুল আমিন ও কুচিয়ামোড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব বাদশা মোল্যা প্রমুখ । শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । সভায় কুচিয়ামোড়া ইউনিয়ন বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )