1. dainikmagura@gmail.com : magura :
শ্রীপুরে শান্তিপূর্ণভাবে ৮ ইউপিতে ভোট গ্রহন সম্পন্ন চলছে গণনা | দৈনিক মাগুরা
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৭ পূর্বাহ্ন

শ্রীপুরে শান্তিপূর্ণভাবে ৮ ইউপিতে ভোট গ্রহন সম্পন্ন চলছে গণনা

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৩১১ Time View

কোন বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই চতুর্থ ধাপে অনুষ্ঠিত হলো শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন । এ নির্বাচনে ৮৮টি কেন্দ্রে ১ লক্ষ ৩৮ হাজার ৮১৭ জন ভোটার সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন । নির্বাচনে চেয়ারম্যান পদে ২৭ জন,সংরক্ষিত মহিলা পদে ৭৬ জন ও সাধারণ সদস্য পদে ২৬৬ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন ।

রবিবার সরজমিন শ্রীপুর উপজেলার শ্রীকোল,সব্দালপুর,দ্বারিয়াপুর,কাদিরপাড়া,নাকোল ও হুদাশ্রীপুর সরকারি প্রাথমিক কেন্দ্রে গিয়ে দেখা যায়, সেখানে বেলা বাড়ার সাথে সাথে পুরুষ ভোটারের পাশাপাশি নারী ভোটারদের উপস্থিতি খুব বেশি । প্রত্যেক ভোটার সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করছেন ।

শ্রীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নারী ভোটার সুফিয়া বেগম জানান, এবার সুন্দর পরিবেশে ভোট দিলাম । একটু সকাল সকাল কেন্দ্রে এসেছি তাই লাইনে কোন ভিড় ছিল না ।
দুপুর ১ টায় নাকোল ইউনিয়নের রায়চরণ মাধ্যমিক বিদ্যালয়ে দেখা যায় ,নারী-পুরুষ ভোটারদের পাশাপাশি আশি-নব্বই উর্ধ্ব বয়সী বৃদ্ধারা ভোট প্রদান করতে এসেছেন ।

বিরানব্বই বছর বয়সী হাজেরা বেগম জানান, আমি এ বৃদ্ধ বয়সে ভোট প্রদান করতে পেরে খুবই খুশি । হয়তো এটাই আমার জীবনের শেষ ভোট । শান্তি ও সুন্দর পরিবেশে ভোট প্রদান করতে পেরে আমি খুবই খুশি ।

বিকাল ৩ টায় শ্রীপুরহুদা সরকারি প্রাথমিক বিদ্যালয় গিয়ে দেখাগেছে, ভোটারদের উপস্থিতি কম । এ সময় কেন্দ্রে এক মেম্বার প্রার্থীর পক্ষে জাল ভোট প্রদানের জন্য সুবাস (৩০) নামে ব্যক্তিকে আটক করে পুলিশ ।

এ নির্বাচনকে সুষ্টু ও শান্তিপূর্ণ করতে প্রতিটি কেন্দ্রেপ্রিজাইডিং অফিসার, পুলিশ,আনসার কাজ করেছে। পাশাপাশি উপজেলায় র‌্যাব,বিজিবি,পুলিশের স্টাইকিং ফোর্স ও ভ্রাম্যমান আদালতের টহল জোরদার ছিল

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )