1. [email protected] : magura :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

মুশফিকুর রহিমকে আইসিসি প্লেয়ার অব দা মান্থে ভোট দিবেন যেভাবে

ক্রীড়া ডেস্ক
  • Update Time : বুধবার, ৯ জুন, ২০২১
  • ১৩০ Time View
মুশফিকুর রহিমমুশফিকুর রহিম। (ছবি: সংগৃহীত)

নতুন এক মাইল ফলকের সামনে দাঁড়িয়ে বাংলাদেশ দলের অন্যতম সেরা ক্রিকেটার মুশফিকুর রহিম। শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাট হাতে দাপটের পর ‘আইসিসি প্লেয়ার অব দা মান্থ’-এর সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন বাংলাদেশের অভিজ্ঞ এ ব্যাটসম্যান। শ্রীলঙ্কার বিপক্ষে ঘরে মাঠে ওয়ানডে সিরিজে পেয়েছেন এক সেঞ্চুরির সঙ্গে একটি হাফসেঞ্চুরি। এই সাফল্যের পথ ধরে অনন্য অর্জনের সামনে মুশফিক।

মে মাসের সেরা হওয়ার লড়াইয়ে তার সঙ্গে রয়েছেন পাকিস্তানের হাসান আলি ও বাংলাদেশের বিপক্ষে দুর্দান্ত খেলা শ্রীলঙ্কার প্রভিন জয়াবিক্রামা। শ্রীলঙ্কার বিপক্ষে দেশের মাঠে প্রথম ওয়ানডেতে ৮৪ রান করেন মুশফিক। দ্বিতীয়টিতে ১২৫ রান। শেষ ম্যাচে ২৮ রান। সব মিলিয়ে ২৩৭ রান নিয়ে সিরিজ সেরার পুরস্কার পেয়েছেন তিনি।

এবার হয়ে যেতে পারেন বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসির মাসসেরা ক্রিকেটার। এই বছর থেকেই আইসিসি মাস সেরা ক্রিকেটারের স্বীকৃতি দেওয়া শুরু করেছে। আইসিসির ভোটিং একাডেমি ও ক্রিকেট সমর্থকদের যৌথ ভোটে নির্বাচন করা হয় মাসের সেরা। ভোটিং একাডেমিতে থাকেন জ্যেষ্ঠ ক্রীড়া সাংবাদিক, সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকাররা। ই-মেইলে ভোট দেন তারা। আর নিবন্ধিত সমর্থকদের ভোট দেন আইসিসির ওয়েবসাইটে।

চাইলে আপনিও ভোট দিতে পারেন মুশফিককে। মুশফিককে ভোট দিতে লিংকে ক্লিক করুন https://www.icc-cricket.com/awards/player-of-the-month/mens-player-of-the-month

করে তার নামের জায়গায় ক্লিক করলেই হবে। ভোট দেয়া যাবে আগামী ১৪ জুন অব্দি।

মুশফিকের সঙ্গে এই লড়াইয়ে আছেন পাকিস্তানের পেসার হাসান আলি। যিনি মে মাসে জিম্বাবুয়ের বিপক্ষে হারের টেস্টে দারুণ সফল। প্রথম টেস্টের দুই ইনিংসেই নেন ৯ উইকেট। পরের টেস্টের ১ম ইনিংসে ২৭ রানে নেন ৫ উইকেট। মে মাসে অর্জনে কম যাননি প্রভিন জয়াবিক্রামা। বাংলাদেশের বিপক্ষে অভিষেক হয় শ্রীলঙ্কান এই স্পিনারের। টেস্ট অভিষেকেই দুই ইনিংসেই স্পর্শ করেন ৫ উইকেটের মাইলফলক। যা কীনা ক্রিকেট বিশ্ব দেখেছে ৩৩ বছর পর।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )