1. [email protected] : magura :
মাগুরা হোসেন শহিদ সোহরাওয়ার্দী কলেজে শেখ রাসেল গার্ডেন উদ্বোধনের আগেই ভেঙ্গে ফেলা হয়েছে | দৈনিক মাগুরা
শনিবার, ২৮ মে ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

মাগুরা হোসেন শহিদ সোহরাওয়ার্দী কলেজে শেখ রাসেল গার্ডেন উদ্বোধনের আগেই ভেঙ্গে ফেলা হয়েছে

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১৫৪ Time View

মাগুরা হোসেন শহিদ সোহরাওয়ার্দী কলেজ ক্যাম্পাসে প্রশাসনিক ভাবনের সামনে ৫০ শতাংশ জমিতে গড়ে তোল শেখ রাসেল গার্ডেন উদ্বোধনের আগেই সরিয়ে ফেলা হচ্ছে। আজ সকালে হঠাৎ করেই সদ্য কাজ শেষ হওয়া গার্ডেনটি ভাঙ্গার কাজ শুরু হয়।

 

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ প্রফেসার আবু বক্কর সিদ্দিকী জানান, তিন মাস আগে শেখ রাসেল গার্ডেন নির্মান কাজ শেষ হয়। অথচ জায়গা নির্ধারন ঠিক না হওয়ার গার্ডেনটি সারিয়ে ফেলা হচ্ছে। এ নামে ক্যাম্পাসের অন্য কোন স্থানে পুনরায় গার্ডেন করা হবে। ভেঙ্গে ফেলার বিষয়ে একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক হয়েছে। তবে ইতিপূর্বে একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী নির্মান করা হয়েছিল। গার্ডেটি নির্মান করতে তখন প্রায় তিন লক্ষ টাকার মত ব্যয় হয়েছিল। সকল ব্যয় কলেজ তহবিল থেকে করা হয়েছে। গার্ডেনটি রং এর কাজ সহ নানান রকম ফুল গাছ লাগানো হয়েছিল। গার্ডেনটি এখনও আনুষ্ঠানিক ভাবে উদ্ভোধন করা হয়নি।

এ বিষয়ে কলেজে অধ্যায়ন রাত একাধিক শিক্ষার্থী উদ্বেগ প্রকাশ করেছে। তারা মনে করে অর্থ অপচয় ছাড়া আর কিছুই না। কেনই বা করা হল আবার কেনইবা ভেঙ্গে ফেলা হচ্ছে। নির্মান করার আগেই ভাবা উচিত ছিল কলেজ কর্তৃপক্ষকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )