1. [email protected] : magura :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন

মাগুরা ধলহারা গ্রামে এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : সোমবার, ৭ জুন, ২০২১
  • ১৫৮ Time View
ছবি: দৈনিক মাগুরা

মাগুরা সদরের ধলহারা বলেশ্বরপুর গ্রামে সোমবার, ৭ জুন সকালে রিতু খাতুন (২৫) নামের এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। রিতুর পরিবারের দাবী এটি একটি পরিকল্পিত হত্যা।

নিহত গৃহবধূ রিতু ঝিনাইদহ জেলার গোপালপুরের পাইকপাড়া গ্রামের মৃত মিকাইল মÐলের মেয়ে। প্রায় ৭ বছর আগে সদরের ধলহারা বলেশ্বরপুর গ্রামের মৃত আসাদ মোল্লার ছেলে সুমন মিয়ার সাথে পারিবারিক ভাবে বিয়ে হয় রিতুর। তাদের ঘরে সোয়াইফ নামের ৫ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রিতুর স্বামী সুমন মিয়া পলাতক রয়েছে।

রিতুর চাচাতো ভাই রাশেদ খান , বলেন, আমার বোনকে সুমন ও তার পরিবারের সদস্যরা খুন করেছে। আমরা এই খুনিদের ফাঁসি চায়। সুমনের পরিবারের লোকজন বলছে রিতু না কি অসুস্থ হয়ে মারা গেছে। এটি আসলে সাজানো নাটক। ওরা আমার বোনকে হত্যা করেছে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর বক্তব্য নিয়েছি এবং লাশ ময়না তদন্তের জন্য মাগুরা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )