1. dainikmagura@gmail.com : magura :
মাগুরা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পংকজ কুমার কুন্ডু বিজয়ী | দৈনিক মাগুরা
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫২ পূর্বাহ্ন

মাগুরা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পংকজ কুমার কুন্ডু বিজয়ী

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ৬০ Time View

মাগুরা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে
আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী পংকজ কুমার কুন্ডু বিজয়ী হয়েছে।

মাগুরায় উৎসবমুখর পরিবেশে জেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে । এ নির্বাচনে সকাল ৯টা দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহন চলে । নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী পংকজ কুমার কুন্ডু ৩৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন । তার নিকটতম প্রতিদ্ব›দ্বী প্রার্থী শরিয়ত উল্লাহ হোসেন মিয়া পেয়েছেন ১২৪ ভোট ।
অপরদিকে, সাধারণ সদস্য পদে শ্রীপুরে আরজান বাদশা,মহম্মদপুরে শেখ আব্দুল মান্নান, শালিখায় মুন্সী আবু হানিফ ও মাগুরা সদরে আনিসুর রহমান খোকন বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন । অন্যদিকে,সংরক্ষিত মহিলা সদস্য পদে কামরুন নাহার জলি (মাগুরা-শ্রীপুর-১) ও নাজনিন রব্বানী (শালিখা-মহম্মদপুর-২) বেসরকারি ভাবে বিজয়ী হয়েছে ।

এ নির্বাচনে এবার চেয়ারম্যান পদে ৩ জন,সাধারণ সদস্য (পুরুষ) পদে ২০ জন ও সাধারণ সদস্য (মহিলা) পদে ৩ জন প্রার্থী প্রতিদদ্বিতা করেছিল ।
নির্বাচনে বিরতিহীনভাবে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ৪টি কেন্দ্র ৮টি বুথে ৪৯২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন ।নির্বাচন সুষ্টু করতে প্রতি কেন্দ্রে একজন প্রিজাইডিং অফিসার,২ জন সহকারি প্রিজাইডিং অফিসার, আনসার,পুলিশ কাজ করে । পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি,স্টাইকিং ফোর্স ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত নির্বাচনের কাজে নিয়োজিত ছিল ।

উল্লেখ্য,জেলার ১টি পৌরসভা ও ৩৬ টি ইউনিয়ন পরিষদ নিয়ে মাগুরা জেলা পরিষদ গঠিত ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )