1. [email protected] : magura :
মাগুরা জেলা ছাত্রলীগের সর্বোচ্চ পদের জন্য সমর্থন ও দোয়া চান হামিদ- দৈনিক মাগুরা | দৈনিক মাগুরা
শনিবার, ২৮ মে ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন

মাগুরা জেলা ছাত্রলীগের সর্বোচ্চ পদের জন্য সমর্থন ও দোয়া চান হামিদ- দৈনিক মাগুরা

মোঃ হেলাল হোসেন
  • Update Time : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৪৯৮ Time View
ছবি: হামিদুল ইসলাম (হামিদ)

আসন্ন মাগুরা জেলা ছাত্রলীগের সম্মেলনকে কেন্দ্র করে সমর্থন চেয়েছেন বর্তমান মাগুরা জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক হামিদুল ইসলাম (হামিদ)। বাংলাদেশ ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তি দেবার পর থেকে সম্মেলনকে কেন্দ্র করে তিনি সর্বসাধারন ও জেলা ছাত্রলীগের নেতা কর্মীদের কাছে সহযোগিতা, দোয়া ও সমর্থন চান ।

আওয়ামীলীগ পরিবারে সন্তান হামিদ মাগুরা পৌরসভার ৫নং ওয়ার্ডের বরুনাতৌল পশ্চিম পাড়া গ্রামের গ্রামের মোঃ শরিফুল ইসলামের ছেলে ।
ছোট বেলা থেকে রাজনৈতিক পরিবারের মাঝেই বেড়ে ওঠা হামিদের । বড় ভাই আসাদুল ইসলাম মাগুরা পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ।

সকলের দোয়া ও সমর্থন প্রার্থী

ছাত্রজীবন থেকেই ছাত্র রাজনীতির প্রতি ছিলো তার অগাধ ভালোবাসা ও টান । যার কারনে ছাত্র রাজনীতির সাথে জড়িয়ে পড়েন তিনি । বিগত মাগুরা জেলা ছাত্রলীগের কমিটিতে তিনি কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হন । বর্তমানে তিনি মাগুরা জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন ।

কর্মীবান্ধব ও সর্বস্তরের ছাত্রলীগের বিপদের সময়ে পাশে থাকার কারনে তিনি মাগুরা জেলা ছাত্রলীগের আস্তার প্রতীক হয়ে দাড়িয়েছেন তিনি । তাই আসন্ন ১৫ই মার্চের সম্মেলনকে মাথায় রেখে সবার ভালোবাসা ও দোয়া চেয়েছেন তিনি ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )