1. dainikmagura@gmail.com : magura :
মাগুরা জেলা এনসিটিএফ এর দ্বি-বার্ষিক নির্বাচন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত | দৈনিক মাগুরা
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:২৬ অপরাহ্ন

মাগুরা জেলা এনসিটিএফ এর দ্বি-বার্ষিক নির্বাচন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

দৈনিক মাগুরা ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৬৯ Time View
মাগুরা জেলা এনসিটিএফ নির্বাচিত নতুন কমটির সদস্যরা

মাগুরা জেলা এনসিটিএফ এর দ্বি-বার্ষিক নির্বাচন ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়ছে। বুধবার ( ১৪ই ডিসেম্বর ২০২২ ) দুপুরের শহরের আতর লালী গ্রন্থগার মিলানায়তনে বার্ষিক নির্বাচন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয় এবং বার্ষিক কর্ম-পরিকল্পনা তৈরী করা হয়।

 

অনুষ্ঠিত এই নির্বাচনে জেলার প্রায় অর্ধ-শতাধিক এনসিটিএফ এর সাধারন সদস্যদের উপস্থিতিতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ১১টি পদের জন্য প্রার্থীরা প্রতিদ্বন্দ্বীতা করেন। সাধারণ সদস্যরা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করে। নির্বাচিতরা আগামী দুই বছরের জন্য এ কমিটির কার্যক্রম পরিচালনা করতে পারবেন।

উক্ত অনুষ্ঠানে প্রভাষক জনাব খান শাফিউল্লাহ নির্বাচনের রিটার্নিং অফিসারের দ্বায়িত্ব পালন করেন। উক্ত নির্বাচন সহযোগীতা করার জন্য নির্বাচন কমিটিতে ছিলেন পূর্বের এনসিটিএফ কমিটির সদস্যবৃন্দ। এ সময় আরও উপস্থিত ছিলেন ইউয়ুথ ভল্যান্টিয়ার শোভন শাহরিয়ার ও জেলা ভল্যান্টিয়ার সাবিহা লিজা , মোঃরাহিবুজ্জামান ।

নব-নির্বাচিত কমিটির সদস্যরা হলেন- ১ । সভাপতি–নামিরা নুসরাত আস্থা ২ । সহ- সভাপতি– আদ-দ্বীন বিন আব্দুল্লাহ ৩ । সাধারণ সম্পাদক–মৃদুল কুমার মিত্র ৪ । যুগ্ম সাধারণ সম্পাদক–মোঃ সাজিদ মাহমুদ শাওন ৫ । সাংগঠনিক সম্পাদক–সানজিদা আক্তার রুশি ৬ । শিশু সাংবাদিক (ছেলে)- মোঃ হাবিবুল্লাহ ৭ । শিশু সাংবাদিক (মেয়ে)-ফাহমিদা শামীম রাইসা ৮ । শিশু গবেষক (ছেলে) – অমিত সিকদার ৯ । শিশু গবেষক (মেয়ে)-জান্নাতুল ফেরদৌস প্রজ্ঞা ১০ । চাইল্ড পার্লামেন্ট সদস্য (ছেলে)-সামিউল ইসলাম স্বপ্ন ১১ । চাইল্ড পার্লামেন্ট সদস্য (মেয়ে)-মৃধা ফারিহা সিদ্দিকী চৈতি।

উল্লেখ্য, সারা বাংলাদেশে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোস ( এনসিটিএফ )  শিশুদের অধিকার রক্ষায় কাজ করে থাকেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )