1. dainikmagura@gmail.com : magura :
মাগুরা এনসিটিএফের তথ্যের সহযোগিতায় বাল্যবিবাহ রোধ  | দৈনিক মাগুরা
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

মাগুরা এনসিটিএফের তথ্যের সহযোগিতায় বাল্যবিবাহ রোধ 

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৬০ Time View
মাগুরা এনসিটিএফের তথ্যের সহযোগিতায় বাল্যবিবাহ রোধ
মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের জুঁইতাড়া গ্রামে বাল্যবিবাহ হচ্ছে এমন একটি খবর পাই মাগুরা জেলা এনসিটিএফ। পরে তারা বিষয়টি মাগুরা জেলা পুলিশের এ্যাডিশনাল এসপি( ক্রাইমন এন্ড অপস্) মোঃ কলিমুল্লাহকে অবহিত করেন।
বাল্যবিবাহ বন্ধের বিষয়ে মোঃ কলিমুল্লাহ ( ক্রাইম এন্ড অপস্) সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে জানান, এরকম একটি বার্তা মোবাইল ফোনে পাই। পরে আমি মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি দেখার জন্য নির্দেশনা প্রদান করি।
জানা যায়, মেয়েটির বাড়ি মাগুরা সদরের জগদাল ইউনিয়নের জুঁইতাড়া গ্রামে। সে ওই গ্রামের শরিফুল ইসলামের মেয়ে। মেয়েটি জগদল রুপটি আলিম মাদ্রাসার দশম শ্রেনীর ছাত্রী।
বিবাহ বন্ধের বিষয়ে ওই ছাত্রীর মা জানান, আমার মেয়ের বিবাহের কথা ছিলো কিন্তি সেটি ভেঙ্গে গেছে। নড়াইলের দেলবার মোল্যার ছেলে মেহেদির সাথে আমার মেয়ের বিবাহ হবার কথা ছিলো কিন্তু সেটি আর হলো না। বয়স না হবার কারনে বিবাহ ভেঙ্গে গেছে বলে জানান তিনি।
এ বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বাল্যবিবাহের বিষয়টি দেখেন মাগুরা জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (সদর ইউএনও)।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )