1. [email protected] : magura :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

মাগুরায় ২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে সুপ্রভাত বাংলাদেশ

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১৩৫ Time View

মাগুরা-২৫০ শয্যা হাসপাতালে কোভিড ওয়ার্ডে করোনা রোগীদের চিকিৎসা সেবা দিতে ২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সুপ্রভাত বাংলাদেশ মাগুরা । গতকাল বুধবার সকাল ১১ টায় মাগুরা সিভিল সার্জন ডা: শহীদুল্লাহ দেওয়ানের নিকট এ ২টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয় । এ সময় সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) বিকাশ কুমার বিশ্বাস,সংগঠনের সভাপতি সুনীল সরকার,সাধারণ সম্পাদক খোন্দকার আবেদ আলী,বাস্তবায়ন কমিটির সদস্য রেজাউল হক,আনোয়ার হোসেন,আলমগীর হোসেন, বাবলু,বনমালী সরকার,আইয়ুর হোসেন ও মোয়াজ্জেম হোসেনসহ কোভিড ওয়ার্ডের সেবিকাবৃন্দ উপস্থিত ছিলেন ।

সংগঠনের সাধারণ সম্পাদক খোন্দকার আবেদ আলী জানান,মাগুরায় দিন দিন করোনা সংক্রমন বৃদ্ধি পাচ্ছে । সংক্রমন এখন ছড়িয়ে পড়েছে শহর থেকে গ্রামে ও পল্লীতে। তাই করোনা রোগীদের চিকিৎসা সেবা দিতে সদর হাসপাতালের কোভিড ওয়ার্ডে সংগঠনের পক্ষ থেকে ২ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হলো । করোনার শুরুতে সুপ্রভাত বাংলাদেশ অসহায়,দুস্থ মানুষের আর্থিক সহায়তা,খাদ্য ও পণ্য সামগ্রী বিতরণ করেছে ।

তাছাড়া সাধারণ মানুষকে সচেতন করতে শহরে ও পল্লীতে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ অব্যাহত রেখেছে । ‘নিয়মিত ব্যায়াম ও পরিমিত আহার ’ এ শ্লোগানকে সামনে রেখে মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে প্রতিদিন প্রভাতে শরীরচর্চার কাজ করছে । পাশাপাশি জেলায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড অব্যাহত রেখেছে সংগঠনটি ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )