1. [email protected] : magura :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন

মাগুরায় সংঘবদ্ধ গরু চোর চক্রের ৮ সদস্য আটক ৩ টি গরু উদ্ধার

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৫০ Time View

সম্প্রতি মাগুরায় চুরি হয়ে যাওয়া তিনটি গরু উদ্ধার করেছে মাগুরা জেলা পুলিশ। গরু ৩ টি উদ্ধার করা হয়েছে গোপালগঞ্জ জেলার সদর থেকে।

পুলিশ জানায়, খুননা বাগেরহাটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সক্রিয় চোর গরু চোর চক্রের প্রথমে ৬ সদস্যকে আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে আরো তিন গুরু চোরকে আটক করে পুলিশ এবং তাদের কাছ থেকে দেওয়া তথ্য অনুযায়ী চুরি যাওয়া মালের কাজে ব্যবহারিত পিকাপ, মিনি ট্রাক ও গোপালগঞ্জ হতে চুরিকৃত গরু উদ্ধার করা হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, গত ১৫ ই জুন মাগুরার বেলনগর ডেইরি ফার্ম থেকে তিনটি গরু রাতে চুরি হয়ে যায় । পরে মালিক থানায় একটি মামলা দায়ের করে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে। পরে পুলিশ বিশেষ অভিজান চালিয়ে ২ জুলাই খুলনার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলার কাটাখালি গ্রামের ইউনুস আকন্দ এর ছেলে ইমদাদুল আকন্দ (৩০), বাগেরহাট জেলার লাখপুর গ্রামের গোলজার মোড়লের ছেলে ইসমাইল হোসেন ওরফে রিপু, খুলনা জেলার দক্ষিণ জয়পুর গ্রামের মিজান গাজী ওরফে কাবিল এর ছেলে রাজিব গাজী (২৪), খুলনার কলা পাটগাতি গ্রামের গফুর কাজের ছেলে রাব্বি হোসেন(২১), গোপালগঞ্জ জেলার মানিকদী গ্রামের সেলিম শেখের ছেলে শামসুল শেখ(৩০), খুলনা জেলার পাতিভিটা গ্রামের মৃত ফরমান ফকিরের ছেলে গোলাম রসূল ফকির (৩৫), গোপালগঞ্জ জেলার বন্নি পাড়া গ্রামের মৃত জালাল উদ্দিন ওরফে কালা মিয়ার ছেলে বায়জিদ আলী ওরফে রফিক (৫৫) এবং গোপালগঞ্জ জেলার সিলনা গ্রামের মৃত বীরেন্দ্রনাথ এর ছেলে বিধান ওঝা (৫৮)।

আজ শুক্রবার সদর থানা প্রাঙ্গণে সংক্ষিপ্ত এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন মাগুরা জেলা পুলিশ সুপার।

মাগুরা জেলা পুলিশ সুপার জানান, তিনটি গরুর আনুমানিক মূল্য ৮ লক্ষ টাকা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )