1. [email protected] : magura :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন

মাগুরায় লকডাউনে প্রশাসনের তৎপরতা বেড়েছে- দৈনিক মাগুরা

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ১১৯ Time View

মাগুরায় সোমবার কঠোর  বিধিনিষেধের প্রথম দিনে শহরের বিভিন্ন পয়েন্টে প্রশাসনের তৎপরতা লক্ষ্য করা গেছে । শহরে বন্ধ রয়েছে সকল দোকানপাট ও শপিং মল।শহরের মানুষের ভিড় কম লক্ষ্য করা গেছে । সীমিত পরিসরে খোলা ছিল ব্যাংক-বীমাসহ নিত্য পণ্যের বাজার । বিধিনিষেধ মানাতে সকাল থেকেই শহরে চলছে প্রশাসনের মাইকিং ।

রোববার জেলায় সর্বোচ্চ ৩৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে । যা জেলাতে একদিনে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। জেলায় এদিন ৫৭ টি নমুনায় ৩৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে বলে জেলা সিভিল সার্জন সূত্রে জানা গেছে। এদিন জেলায় আক্রান্তের হার শতকরা হিসেবে ৬৭ শতাংশ। এছাড়া জেলায় করোনার উপসর্গ নিয়ে রোববার ২ জনের মৃত্যু হয়েছে। যাদের বয়স ছিল যথাক্রমে ৬৫ ও ৬০ বছর। মাগুরায় রবিবার পর্যন্ত মোট করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৫১০ জন। এর মধ্যে সুস্থ হয়েছে ১ হাজার ২৪৬ জন। এছাড়া জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ২৬ জন। আক্রান্তদের ২০ জনকে হাসপাতালে করোনা আইসোলেশন ওয়ার্ডে ভতি করা হয়েছে। বাকি ২১৮ জনকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। জেলায় রোববার পর্যন্ত নমুনা পাঠানো হয়েছে ৯ হাজার ১১৮ জনের। যেখান থেকে রিপোর্ট পাওয়া গেছে ৮ হাজার ৮৭৪ জনের।

তাছাড়া মাগুরা ভায়না মোড় থেকে মাগুরা-যশোর সড়কে লোকাল গণপরিবহন চলতে দেখা গেছে । সেখানে মানুষের ভিড় লক্ষ্য করা গেছে । অনেকের মুখে ছিল না মাস্ক,নেই স্বাস্থ্যবিধি ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )