1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত | দৈনিক মাগুরা
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

মাগুরায় মৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : রবিবার, ২২ মে, ২০২২
  • ২৩৬ Time View
বক্তব্য রাখছেন মাগুরা জেলা সৎস্যজীবী গীগের সদস্য সচিব সজল মোল্যা। ছবি: দৈনিক মাগুরা

মাগুরা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তলন, কেক কাটা ও দোয়া মাহাফিলের মধ্যদিয়ে বাংলাদেশ আওয়ামী সৎস্যজীবী লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। জেলা মস্যজীবী লীগের আহবায়ক দাউদ জোয়ার্দ্দারের সভাপতিত্বে ও সদস্য সচিব সজল মোল্যার সঞ্চালনায় সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ মাগুরা জেলা শাখার সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ।এ সময় অন্যআন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সহ-সভাপতি মুন্সি রেজাউল হক,মাগুরা জেলা আওয়ামীলীগ, সৈয়দ শরিফূল ইসলাম, সাবেক সহ-সভাপতি,মাগুরা জেলা আওয়ামীলীগ, বাসুদেব কুন্ডু, সাবেক সহ-সভাপতি,মাগুরা জেলা আওয়ামীলীগ, মাগুরা জেলা যুব লীগের আহবায়ক ফজলুর রহমান সহ মাগুরা জেলা আওয়ামীলীগ ও মস্যজীবী লীগ সহ জেলার আওয়ামী সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দরা।

মাগুরা জেলা আওয়ামীলীগ ও মৎস্যজীবী লীগের নেতা কর্মীরা। ছবি: দৈনিক মাগুরা

প্রতিষ্ঠা বার্ষিকী ভারচুয়ালী উদ্ধোধন করেন মাগুরা-১ আননের মাননীয় সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর। উদ্ধোধন কালে তিনি বলেন, মস্যজীবী লীগ আওয়ামীলীগের একটি অন্যতম গুরুত্ব পূর্ণ সংগঠন। মাননীয় দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ হাসিনা তার প্রতিটি সংগঠনকে এবং সংগঠনের নেতা কর্মীদেরকে সমান গুরুত্ব দিয়ে দেখেন। সম্যজীবী লীগ ,শ্রমীক লীগ, কৃষক লীগ, তাঁতী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব লীগ ও আওয়ামী লীগের সকল সংগঠনিই তার কাছে এবং দলীয় নেতা কর্মীদের একিটি আদর্শের সংগঠন।

অনুষ্ঠানে নেতা কর্মীরা বক্তব্য বলেন, মস্যজীবী লীগ আওয়ামীলীগের একটি নতুন সংগঠন হলেও এর সাথে যুক্ত নেতা কর্মীরা সব সময়ই আওয়ামীলীগের দুসময়ে পাশে থেকে যে ভাবে সংগঠনকে চালিয়ে নিচ্ছে তা অত্যান্ত প্রসংসার দাবিদার। বিশেষ করে মাগুরা জেলা সৎস্যলীগ রাজনৈতিক দিক দিয়ে অনেকি এগিয়ে গিয়েছে। এই সংগঠনে দক্ষ রাননৈক নেতৃত্ব গড়ে উঠার পিছনে রয়েছে তাদের কঠোর মনোবল ও পরিশ্রম।

বক্তারা মনে করেন, আওয়ামী সৎস্যজীবী লীগ দলের একটি সেরা সংগঠন হবে এবং দলের প্রয়োজনে দেশরত্ন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করবে।

 

 

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )