1. [email protected] : magura :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

মাগুরায় মানুষ মানছে না  ‘ লকডাউন’ – দৈনিক মাগুরা

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ১৯১ Time View
ছবি : দৈনিক মাগুরা

মাগুরায় করোনার বিস্তার ঠেকাতে  শহর এলাকায় ‘ লকডাউন’ ঘোষণা  করেছে জেলা প্রশাসন ।  ১৪ জুন সোমবার, লকডাউনের প্রথমদিনে শহরে যানবাহন চলাচল চলছে ছিল স্বাভাবিক । মানুষ মানছে না লকডাউন । সকাল থেকে  শহরে মানুষের ভিড় বাড়ছে ।

 

লকডাউনের প্রথমদিনে শহরে সাইকেল,রিক্সা, মোটর সাইকেল,তিন চাকার যান অটো চলতে দেখা গেছে । শহরে মানুষের চলাচল ছিল স্বাভাবিক । সকল দোকান,মাকেট ও শপিং ছিল খোলা । পাশাপাশি সরকারি অফিস-আদালত,ব্যাংক,বীমা খোলা ছিল । শহরে লকডাউন কার্যকর করতে জেলা প্রশাসনের আয়োজনে চলছে মাইকিং ।

ছবি : দৈনিক মাগুরা

লকডাউন কার্যকর করতে প্রশাসন সোমবার সকাল থেকে শহরের বিভিন্ন সড়কের গুরুত্বপূণ পয়েন্টে বাশেঁর বেড়ি দেয় । সকাল ৮ টায় সেই সব পয়েন্টে অবস্থান নেয় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য ও স্কাউটের সদস্যরা । পাশাপাশি লকডাউন কাযকর করতে শহরে মোবাইল কোট পরিচালনা করতে দেখা গেছে ।  বেলা বাড়ার সাথে শহরের মোটর সাইকেল ,অটো প্রবেশ করতে চাইলে পুলিশ তাদের বাধা দেয় । কিন্তু শহরের মধ্যে দেখা গেল উল্টো চিত্র । দুপুরে শহরের রিক্সা,মোটর সাইকেল ও অটো চলতে দেখা গেছে । বিভিন্ন মাকেটে  শপিং মলে ও ব্যাংকে মানুষের ভিড় লক্ষ্য করা গেছে ।

 

গত রবিবার বিকালে জেলা প্রশাসক স্বাক্ষরিত একটি আদেশে বলা ছিল,   বেশ কয়েক সপ্তাহ ধরে মাগুরার বিভিন্ন এলাকায়  বিশেষ করে শহরের পৌর এলাকায় করোনা পরিস্থিতি কিছুটা ঊর্ধ্বমুখী। এ কারণে সার্বিক দিক বিবেচনা করে মাগুরা শহরে  লকডাউন ঘোষণা করা হলো। এ সময় জরুরি ওষুধ ও খাদ্যদ্রব্য পরিবহন পরিষেবা বাদে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে। সন্ধ্যা ৬ টার পর থেকে বন্ধ থাকবে দোকান ও শপিংমল ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )