1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৪ জয়িতাকে সংবর্ধনা | দৈনিক মাগুরা
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৪ জয়িতাকে সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৩৭৫ Time View

মাগুরায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে জেলা পর্যায়ে ৪ জন জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে ।

এ উপলক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর মাগুরা এ অনুষ্ঠানের আয়োজন করে । জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল আওয়ালের সভাপতিত্বে গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ ” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জুলিয়া সুকায়না । বিশেষ অতিথি ছিলেন জেলা পরিয়দ চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু ও সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসিন কবীর । বক্তব্য রাখেন এ্যাডভোকেট শাহিদা ডেইলি,জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগাম অফিসার আনজুমান আরা মাহমুদা ও আরডিসি’র নির্বাহী পরিচালক লায়লা কানিজ বানু প্রমুখ ।

এবার মাগুরা জেলা পর্যায়ে ২০২১-২২ অর্থবছরে মনোনীত শ্রেষ্ঠ ৪ জন জয়িতা হলো -অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মহম্মপুর উপজেলার ববিতা রাণী বিশ্বাস,শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মাগুরা পৌরসভার আমিনা হামিদ,সফল জননী নারী সদর উপজেলার ড.মাজেদা খাতুন ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী শ্রীপুর উপজেলার মিতা বেগম । তাছাড়া সদর উপজেলা পর্যায়ে ৩টি ক্যাটাগেরিতে আমিনা হামিদ,লায়লা রেবেকা হক ও ফাতেমা খাতুনকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয় ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )