1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় বিজিবি সদস্যকে কুপিয়ে হত্যা আহত ৮ আটক ৩ (ভিডিও সহ) | দৈনিক মাগুরা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ন

মাগুরায় বিজিবি সদস্যকে কুপিয়ে হত্যা আহত ৮ আটক ৩ (ভিডিও সহ)

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫২ Time View
নিহত ও আহতদের ছবি।

মাগুরা শ্রীপুর উপজেলার সব্দালপুর ইউনিয়নের কাজলী হোগলডাঙ্গা গ্রামে  মঙ্গলবার ( ৬ সেপ্টেম্বর ) রাত ৭টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অবসর প্রাপ্ত বিজিবি সদস্য রাশেদুল ইসলামকে (৫০) কুপিয়ে হত্যা করেছে পতিপক্ষরা। এ ঘটনায় বাকি আরো ৮ জন আহত হয়েছে। আহতদের মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রাশেদুল হোগল ডাঙ্গা গ্রামের মৃত কওছার মোল্যার ছেলে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন: https://business.facebook.com/dainilkmagura/videos/419497543507313/

হত্যার বিষয়ে সব্দালপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য কামরুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ্যাডভোকেট রশিদ ও সাবেক ইউপি সদস্য হান্নান এর মধ্যে বিরোধ চলে আসছিলো। কিছুদির আগে রশিদ গ্রুপের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আনারুল ইসলাম টুকু প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলে বিরোধ চরম আকার ধারন করে। প্রতিশোধ নিতে ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য হান্নান মোল্যা ও বর্তমান ইউপি সদস্য সাজ্জাদ হোসেন বিশ্বাস একত্রে  আনারুল ইসলাম টুকুর উপর ক্ষিপ্ত হয়। এরই রেশ ধরে কয়েক দিন ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছিলো। মঙ্গলবার বিকালে প্যানেল চেয়ারম্যান আনারুল ইসলাম টুকুর চাচাতো ভাই রাশেদুল ইসলাম স্থানীয় কাজলী বাজার থেকে সন্ধ্যা সাত টার দিকে বাড়ি ফেরার পথে হান্নান মেম্বরের বাড়ির সামনে আসলে সেখানে ওত পেতে থাকা কয়েক জন তার উপর আক্রমন করে। পরে তাকে ধারালো অস্ত্রের আঘাতে কুপিয়ে জখম করে। তার সাথে থাকো অন্যদেরকেও তারা দেশীয় অস্ত্র দিয়ে আহত করে। এক পর্যায়ে ঘটনা স্থলেই তার রাশেদুলের মৃত্যু হয়।

তিনি আরো জানান, উভয়ই পক্ষই ক্ষমাতাসীন দলের রাজনীতির সাথে জড়িত।

এ সময় তার সাথে থাকা বাকি সদস্যরাও প্রতিপক্ষের হামলায় একই গ্রামের ছোবান মোল্যা, সাইদুল মোল্যা, নজুরল মোল্যা, আফান মোল্যা, হাসান মল্লিক, এনামুল মোল্যা, আতর মোল্যা  ও উকিল আহত হন।

নিহতের চাচাতো ভাই হারুনার রশিদ বলেন, সাবেক ইউপি সদস্য হান্নান এর আগেও হাসেম নামে এক জন মার্ডার হওয়ার ঘটনায় ৮ বছর জেল হাজতে ছিলো। এর কাজ শুধু এলাকায় মারা মারি করে বেড়ানো। প্রশাসনের কাছে আমার একটাই দাবি আমার ভাইয়ের মৃত্যুর সুষ্ট বিচার চাই।

এ ঘটনায় মাগুরা শ্রীপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  পিলটন সরকার জানান, আগে থেকেই এলাকায় পুলিশ মোতায়েন ছিলো। ঘটনার পর অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩জনকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুশিশ মোতায়ন করা হয়েছে।

মামলার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, পরিবারে অভিযোগে মামলা রজু করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )