1. [email protected] : magura :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন

মাগুরায় বাস ও গাড়ির যন্ত্রাংশ সহ চোর চক্রের ৫ সদস্য আটক- দৈনিক মাগুরা

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৭ Time View
ছবি: মাগুরা জেলা পুলিশ

মাগুরায় চোরাইকৃত বাস ও বাসের বিভিন্ন যন্ত্রাংশ সহ চোর চক্রের ৫ সদস্যকে গেস্খফতার করেছে পুলিশ।
গত ২৭ সেপ্টেম্বর সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা সদর থানাধীন ভিটাসাইর গ্রামের পাসপোর্ট অফিসের বিপরীতে শরিফুল ইসলাম (৪২), পিং-আঃ খালেক, সাং-ভিটাসাইর, থানা ও জেলা-মাগুরা এর গ্যারেজের সামনে হতে চোরাইকৃত বাস ও চোরাইকৃত বাসের যন্ত্রাংশ অবৈধভাবে কাটার সময়ে আসামীদের হাতে নাতে আটক করে। এসময় তাদের দেয়া তথ্য অনুযায়ী শহরের ভিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অন্য আসামীদের গেস্খফতার করে পুলিশ।

আটককৃতরা হলেন, মোঃ জহিরুল ইসলাম@আকিদুল (৩৫), পিং-মোঃ গোলাম রসূল, সাং-ভিটাসাইর, থানা ও জেলা-মাগুরা, মোঃ শরিফুল ইসলাম (৪২), পিং-আঃ খালেক, সাং-ভিটাসাইর, থানা ও জেলা-মাগুরা, মোঃ সোহেল আল মামুন (২৩), পিং-মোঃ সাইদুর রহমান, সাং-ঝুমঝুমপুর, থানা-কোতয়ালী, জেলা-যশোর, মোঃ রব্বানী (২৭), পিং-রফিকুল ইসলাম, সাং-নজির শংকরপুর, থানা-কোতয়ালী, জেলা-যশোর এবং শরিফুল ইসলাম (২৬), পিং-মোঃ হাবিবুর রহমান, সাং-হুশতলা (বকচর), থানা-কোতয়ালী, জেলা-যশোর।

তাদের কাছ থেকে উদ্ধার হওয়া গাড়ি ও যন্ত্রাংশ মূল্য, ০১ (এক)টি বাস যাহার গায়ে সুমাইয়া ট্রাভেলস লেখা আছে। যাহার চ্যাসিস নং-গঅঞ৩৮৯০৬৫৬০জ০০২৭১, ইঞ্জিন নং-৬০খ৬২৫২৬৩০৩, রেজিঃ নং-পাবনা-ব-১১-০০৪০, মূল্য অনুমান-৭,৪০,০০০/- (সাত লক্ষ চল্লিশ হাজার) টাকা ও একটি কাটা বাসের বিভিন্ন অংশ বিশেষ যাহার চ্যাসিস নং-গঅঞ৪২৫০৭০৯০জ০০১৩৭, ইঞ্জিন নং-৫০ই৬২৩৯০৯৪৮, মূল্য অনুমান-৩,৫০,০০০/- (তিন লক্ষ পঞ্চাশ হাজার) টাকা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )