1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় প্রিয়া হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ | দৈনিক মাগুরা
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

মাগুরায় প্রিয়া হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১১৫ Time View

মাগুরা সদরের আঠারোখাদা ইউনিয়নের বাঁশকোটা গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের কন্যা প্রিয়া বিশ্বাসের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে । ৫ নভেম্বর শনিবার সকাল ১০ টায় মাগুরা প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখা মাগুরা এ মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে ।
মানববন্ধনে আসা প্রিয়া বিশ্বাসের বাবা মনোরঞ্জন বিশ্বাস সাংবাদিকদের জানান,দেড় বছর আগে আমার মেয়ে প্রিয়া বিশ্বাসের সাথে শ্রীপুরের চররামচন্দ্র গ্রামের সুকুমার বিশ্বাসের ছেলে সজীব বিশ্বাসের সাথে বিয়ে হয় । বিয়ের দেড় বছর অহিবাহিত হবার পর সজীব যৌতুক হিসেবে মোটর সাইকেল ও নগদ ২লক্ষ টাকা দাবী করে আমার পরিবারের কাছে । আমাদের পরিবারের পক্ষ থেকে বিষয়টি দেখভাল করার জন্য সময় চাওয়া হয় । এদিকে যৌতুকের টাকা না পেয়ে দিনের পর দিন প্রিয়ার উপর নানা শারীরিক ও মানুষিক নির্যাতন করতে থাকে সজীব । এরই ধারাবাহিকতায় গত ৪ অক্টোবর ’২২ তারিখে সজীব ও তার পরিবার রাতের আধারে আমার মেয়ে হত্যা করে । এ বিষয়ে আমি থানায় অভিযোগ নিয়ে কোর্টে মামলা করি । মুল সজীব আসামী ধরা পড়লেও সঠিক বিচার আমরা পাচ্ছি না । মামলা তুলে নিতে সজীবের পরিবারের পক্ষ থেকে আমাদের নানা প্রকার হুকমি দেওয়া হচ্ছে । আমরা দরিদ্র পরিবার । তাই সরকারের কাছে আমাদের আকুল আবেদন অবিলম্বে মুল আসামীকে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাচ্ছি ।
মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা পরিষদ মাগুরা শাখার সভাপতি মমতাজ বেগম,সাধারণ সম্পাদক পাপিয়া খন্দকার ,লিগ্যাল এইড বিষয়ক সম্পাদক খালেদা হাসিনা প্রমুখ । মানববন্ধন ও সমাবেশে বাংলাদেশ মহিলা পরিষদ মাগুরা শাখার শতাধিক সদস্য,বিভিন্ন নারী সংগঠনের নেত্রীবৃন্দ ও প্রিয়ার পরিবার উপস্থিত ছিলেন ।
এ বিষয়ে মাগুরা শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জব্বারুল ইসলাম জানান, এটা হত্যাকান্ড বা আত্নহত্যা আমরা বলতে পারবো না। এ ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করে আমরা কোর্টে পাঠায়েছি । তদন্ত চলছে । পোষ্টমোটেম রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটা হত্যা না আত্নহত্যা ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )