1. [email protected] : magura :
মাগুরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ২০২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার | দৈনিক মাগুরা
শনিবার, ২৮ মে ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

মাগুরায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলেন ২০২টি ভূমিহীন ও গৃহহীন পরিবার

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৭৮ Time View

মাগুরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ৩য় পর্যায়ে ২০২টি ঘর পেলেন ভ‚মিহীন ও গৃহহীন পরিবার। গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালী দেশব্যাপি এ কার্যক্রমের উদ্বোধনের পর মাগুরার ৪টি উপজেলা পরিষদ মিলনায়তনে উপকার ভোগীদের হাতে জমির দলিল ও ঘর হস্তান্তর করে সংশ্লিষ্ট উপজেলা প্রশাসন ।

আশ্রায়ন প্রকল্প-২ এর আওতায় নির্মাণ হওয়া জেলার ২০২টি ঘরের মধ্যে সদর উপজেলায় ৫২টি, শ্রীপুরে ৪০টি,শালিখায় ৬৭টি ও মহম্মদপুর উপজেলায় ৪৩টি ঘর পেয়েছেন উপকারভোগীরা। এ উপলক্ষে সদর উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াছিন কবিরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন মাসুদ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মিনতী রাণী দত্ত, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা ও উপকারভোগী পরিবারের সদস্য বৃন্দ।

এছাড়া জেলার অন্য ৩টি উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে একইভাবে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বরাদ্দকৃত জমির দলিল ও ঘর হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )