1. [email protected] : magura :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

মাগুরায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২০,আটক ৪

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৯৩ Time View

মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের বিবাদমান দুপক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ চারজনকে আটক করেছে ।

গতকাল শনিবার  বিকেলে উপজেলা সদরের সূর্যুকুন্ডু গ্রামে জমির সিমানা বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।উভয়পক্ষের আহতদের মধ্যে ১৩ জনকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকি ৭  প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন।

পুলিশ ও এলাকাবাসীরা  জানায়, উপজেলা সদরের সূর্যুকুন্ডু গ্রামের মালেক শেখের ছেলে আবু বক্কর শেখ ও আলী আফজাল ফকিরের ছেলে ইসরাফিল ফকিরের সাথে বাড়ির জমির সীমানা বিরোধ চলছিল। শনিবার বিকেলে আবু বক্কার ও আলী আফজালের বাড়ির সিমানার পথ দিয়ে যাওয়ার সময় ইস্রাফিল যেতে নিষেধ করে। এই নিয়ে উভয়ের মধ্যে হাতাহাতি হয়। এই ঘটনার জের ধরে উভয় পক্ষের লোকজন  সংঘর্ষে জড়িয়ে পড়েন।দেশি অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালায়। প্রায় আধাঘন্টা স্থায়ী সংঘর্ষে উভয় পক্ষের নারী-পুরুষ সহ অন্তত ২০ জন আহত হয় ।পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে ।আহতদের মধ্যে রাজিয়া (৩০), রওশনারা (৫০), আব্দুল্লাহ (২৯), সোহরাব শেখ (৪৫), শফিকুল (৩৮), রুমি বেগম (১৯), ইউনুচ (৩৭) , ইউসুব (৩৭), আরজিনা (১৮), আবু বক্কার (৫০), আজিত ফকির (৪২) ইব্রাহিম (২০) ও রহমান শেখ (২৮) কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সাধে জড়িত সন্দেহে চারজনকে আটকের বিষয়টি নিশ্চিত করলেও তাদের পরিচয় প্রকাশ করেন নি।

মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, এখন পরিস্থতি নিয়ন্ত্রণে।  এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )