1. [email protected] : magura :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

মাগুরায় জাতীয় কৃমি নিয়ন্ত্রক সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১২৩ Time View

শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা এবং জাতীয় কৃমি নিয়ন্ত্রক সপ্তাহ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় মাগুরা পৌরসভা মিলনায়তনে শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের নিয়ে এক এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে । মেয়র,মাগুরা পৌরসভা এ অনুষ্ঠানের আয়োজন করে ।

সভায় বক্তব্য রাখেন মাগুরা সিভিল সার্জন কার্যালয়ের রোগ-নিয়ন্ত্রক বিভাগের মেডিকেল অফিসার ডাক্তার অন্তরা বিশ্বাস, মাগুরা পৌরসভার প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল,সচিব মোহাম্মদ রেজাউল করিম,স্যানিটারি ইন্সপেক্টর কামরুজ্জামান ও স্বাস্থ্য সহকারি সামছুজ্জামান প্রমুখ ।

সভায় জানানো হয়, জাতীয় কৃমি নিয়ন্ত্রক সপ্তাহ উপলক্ষে আগামী ২৩-২৯ অক্টোবর প্রত্যেক শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও ৩০ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত জাতীয় কৃমি নিয়ন্ত্রক সপ্তাহ চলবে । এ বছর পৌরসভা এলাকায় প্রাথমিক পর্যায়ের ১১৫টি ও মাধ্যমিক পর্যায়ে ৪৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে ৫ থেকে ১৬ বছর বয়সী শিশুদের একটি করে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হবে । এ বছর পৌর এলাকায় সর্বমোট লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ২৫ হাজার ৬০৯ জনের । সভায় শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ৩০ জন শিক্ষক প্রতিনিধি ও সুধীজন অংশ নেয় ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )