1. [email protected] : magura :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

মাগুরায় করোনায় একদিনে ৩ জনের মৃত্যু সনাক্ত শতাধিক

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ২২০ Time View
প্রতীকী ছবি

মাগুরায় গত ২৪ ঘন্টায় মারা গিয়েছে ৩ জন । এ নিয়ে করোনায় জেলায় মৃত্যের সংখ্যা দাঁড়ালো ৪৪ জনে।

জেলায় করোনা সংক্রমন দিন দিন ভয়াবহ রূপ নিয়েছে। করোনাকালের মধ্যে জেলায় গত শনিবার রেকর্ডসংখ্যক ১০৮ জন করোনা আক্রান্ত হয়েছিল। সপ্তাহ না পেরতেই গতকাল বৃহস্পতিবার আবার জেলায় শতাধিক করোনা রোগী সনাক্ত হয়েছে । যা মাগুরাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

সিভিল সার্জনের কার্যালয় সুত্রে জানা গেছে, গত জুন মাস থেকে মাগুরায় নতুন করে করোনা আক্রান্ত বৃদ্ধি পেতে শুরু করে। গত জুন মাসে জেলায় করোনা আক্রান্ত হয় ৩২৪ জন ও মারা যায় ৪ জন। কিন্তু জুলাই মাসের শুরুতে থেকেই আক্রান্তের সংখ্যা দ্রুুত বাড়তে থাকে। চলতি মাসের প্রথম ১০ দিনে জেলায় করোনা আক্রান্ত হয়েছে ৫০১ জন আর মৃত্যুবরণ করেছে ৮ জন। মাগুরায় এ পর্যন্ত সন্দেহভাজন নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে ১২ হাজার ৩৭৩ জনের। পরীক্ষার ফলাফল এসেছে ১১ হাজার ৬৯৩ জনের। এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ২ হাজার ৪১১ জন। অদ্যাবধি সুস্থ হয়েছে ১৪ শ’৫১ জন। বর্তমানে হোম আইসোলেশনে আছে ৮৩৬ জন। হাসপাতালে ভর্তি রয়েছে ৮০ জন। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৪ জন।

মাগুরা সিভিল সার্জন ডাক্তার শহীদুল্লাহ দেওয়ান বলেন, জেলা প্রশাসনের পাশাপাশি স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে নিয়োমিত যোগাযোগ রক্ষা করে যাচ্ছি। সকলেই বিষয়টি মনিটরিং করছি। করোনার প্রাদূর্ভাব মোকাবেলাই সকলকেই স্বাস্থ্যবিধি মানতে হবে। এ অবস্থায় এখনই সচেতন না হলে আগামী দিনগুলো উদ্বেগজনক হয়ে উঠতে পারে বলে তিনি আশঙ্কা করছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )