1. dainikmagura@gmail.com : magura :
মাগুরায় ইজিবাইক চালককে রড দিয়ে পিটিয়ে হত্যা | দৈনিক মাগুরা
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:০১ পূর্বাহ্ন

মাগুরায় ইজিবাইক চালককে রড দিয়ে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১৮৫ Time View
মাগুরা সদরের কাঞ্চনপুর এলাকায় এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ইজিবাইক চালক জনাব আলী (৪৭) পাকা কাঞ্চনপুর গ্রামের গোলাম আকবার বিশ্বাসের ছেলে।
নিহেতের বনের জামায় ও স্থানীয়দের বরাতদিয়ে জানা যায়, বিশ্বকাপ ফুটবল চলাকালিন সময়ে পাশের এলাকার মিজানুর নামের এক ব্যক্তি নিহতের বাড়ির উঠানে রাতে ঘুরাঘুরি করছিলেন। এমন সময় নিহত ওই ব্যক্তির ছেলে বিষয়টি সন্দেহের মনে করে স্থানীয় ও বাড়ির লোকজন মিলে মিজানুরকে মার ধর করে। পরে বিষয়টি  স্থানীয় মাতবর ও ইউপিসদস্যদেরকে নিয়ে সুরাহা করা হয়। কিন্তু এই বিষয়টি মিজানুর নামের ওই ব্যক্তি ভালো ভাবে নিতে পারেননী।
তারই সূত্র ধরে ৩১ ডিসেম্বর শনিবার বিকাল সাড়ে চারটার দিকে কাঞ্চনপুর মসজিদের সামনে জনাব আলীর ইজিবাইকের গতিরোধ করে। পরে তাকে ইজিবাইক থেকে নামিয়ে মিজানুর, মিঠুন ও তাদের সাথে থাকা আরো বেস কয়েকজন ইজিবাইক চালককে রড ও লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে মারপিট করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ইজিবাইকে থাকা পেসেনজার ও স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে প্রায় ৪ ঘন্টা মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে রাত ৯ টার দিকে তিনি মারা যান।
জানা যায়, ঘটনার সাথে অভিযুক্ত মিজানুর হেল্থে চাকরি করেন।
এ ঘটনার বিষয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রজমান জানান, ঘটনাটি ঘটার সাথে আমরা খবর পেয়ে কাঞ্চনপুর এলকায় যায়। পরিস্থিতি যাতে স্বাভাবিক থাকে তার জন্য এলকায় অতিরিক্ত পুলিশ মোতায়েত করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং আমাদের অভিজান চলছে এর সাথে যারা জড়িত আছে তাদেরকে অতিদ্রুতই আটক করতে সক্ষম হবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )