1. [email protected] : magura :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

মাগুরায় আসন্ন ইউপি নির্বাচনী সহিংসতায় আপন দুই ভাই সহ ৪ জন নিহত আহত ২০

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৪৮৭ Time View
নিহতের স্বজনদের আহাজারি, কান্নায় ভারি হাসপাতাল। ছবি: দৈনিক মাগুরা

মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে ৪ জন নিহত হয়ছে। নিহতরা হচ্ছেন- ফজলে করিম মোল্যার ছেলে রহমান মোল্লা (৫৫), শাহাবাজ উদ্দিনের ছেলে সবুর মোল্লা (৫২) ও তার আরেক ছেলে কবির মোল্লা (৫০) এবং লুৎফর রহমানের ছেলে ইমরান হোসেন (২৫)।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে যানা যায় , সদরের জগদল ইউনিয়নের ৩ নং ইউনিয়নের বর্তমান মেম্বর নজরুর ইসলাম ও সবুর মেল্লার সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের এক পর্যায়ে আগামী নভেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাওয়া ইউপি নির্বানে সবুব মোল্লার পক্ষে সৈয়দ হাসানকে একই ওয়ার্ডে মেম্বর প্রার্থী ঘোষণা করা হয়। যা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনান ছড়িয়ে এক পর্যায়ে শুক্রবার সন্ধ্যায় জগদল মাঝিপাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় উভয় পক্ষ প্রতিপক্ষের উপর ধারোলো অস্ত্র লাঠিশোঠা নিয়ে হামলা চালায় এ হামলায় পাল্টা হামরায় ঘটনা স্থলেই চারজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংর্ঘসে আহতদের মাগুরা সদর হাসপাতালে আনা হচ্ছে। ছবি: দৈনিক মাগুরা

পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ৪ জন নিহত ও ২০ জন আহত হওয়ার ঘটনা সত্যতা স্বীকার করে বলেছেন, ঘটনা স্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রতুস্তি চলছে। জড়িতদেও গ্রেপ্তারের পুলিশ অভিযান চালচেছ। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
পুলিশ সুপার জানান, ঘটনার সাথে যেই জড়িত থাকুন না কেন সবাইকে আইনের আওতায় আনা হবে।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )