1. dainikmagura@gmail.com : magura :
মাগুরার আলোকদিয়া বাজারে ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাকিং শাখার উদ্ভোধন | দৈনিক মাগুরা
শনিবার, ২৫ জুন ২০২২, ০১:০১ অপরাহ্ন

মাগুরার আলোকদিয়া বাজারে ডাচ্-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাকিং শাখার উদ্ভোধন

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৩৩২ Time View

মাগুরা সদদেরর আলোকদিয়া বাজারে ‍ডাচ্-বাংলা এজেন্ট ব্যাকিং শাখার উদ্ভোধন হয়েছে। ১৯ ডিসেম্বর ( সোমবার ২০২১) এ শাখার উদ্ভোধন করেন ডাচ্-বাংলা ব্যাংকের রিজিওনাল হেড সৈয়দ আব্দুর রাকিব। এ সময় উদ্ভোবনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামীলীগের সহসভাপতি এ্যাড. সৈয়দ শরিফুল ইসলাম। এ সময় অন্যআন্যদের মধ্যে ছিলেন, মাগুরা ডাচ্-বাংলা ব্যাংকের ব্র্যাঞ্চ ম্যানেজার শাহনুর রহমান, ‍আনিসুজ্জামান সাবেক চেয়াম্যান বগিয়া ইউনিয়ন ও স্থানীয় রাজনৈতিক ব্যাক্তি বর্গ ও সুধিজন।

আলোচনা সভায় ব্যাকিং শাখা এবং ডাচ্-বাংলা ব্যাংকের গ্রাহকদের প্রতি সমাবেদনা প্রকাশ করেন রিজিওনাল হেড আব্দুর রাকিব। তিনি বলেন, এজেন্ট ব্যাকিং এমন একটি ব্যাংকিং সেভা যা গ্রাহক তাদের দোরগোড়া থেকে এর সুবিধা ভোগ করতে পারবেন। আমাদের ব্যাংকি সেভা রাত পযন্ত খোলা থাকে। যেকোন সময় গ্রাহক তাদের অর্থ প্রয়োজনে উঠাতে পারবেন। আপনার আপনাদের ভবিষ্যৎ সঞ্চয়ের জন্য এ সেভা গ্রহন করতে পারবেন সবাই।

ব্যাকিং শাখার উদ্ভোধনী আলোচনা সভার সঞ্চালনা করেন সাবেক মেম্বর ও কৃষখ লীগের সাধারন সম্পাদক মোঃ নান্নু মোল্যা।

উদ্ভোধনী আলোচনা সভার আগে আগত অতিথিরা আলোকদিয়া বাজারের এজেন্ট শাখা হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে বাজার প্রদর্ক্ষীণ করে শাখার শুভ উদ্ভোধন করেন। উদ্ভোধন শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয় এবং রাতে অনুষ্ঠিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশনা করেন ক্লোজাপ তারোকা মোল্যা শহিদ, ও স্থানীয় শিল্পী সহ লালন একাডেমীর গুরু শিল্পী।

মাগুরা সদরের আলোদিয়া বাজারে ডাচ্-বাংলা এজেন্ট শাখার পরিচালক হিসেবে মেহেদি হাসান রাব্বি সার্বিক তত্বাবধানে থেকে শাখাটি পরিচালনা করবেন।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )