1. [email protected] : magura :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

মাগুরায় ২৪ ঘন্টায় সব্বোচ ৫৯ জন করোনায় আক্রান্ত-হাসপাতালে বেড়েছে বেডের সংখ্যা

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১১৭ Time View

মাগুরায় ২৪ ঘন্টায় নতুন করে ৫৯ জন করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় বাড়ানো হয়েছে হাসপাতালের বেডের সংখ্যা । সংক্রমণ এর শুরুতে জেলার করোনা  ওয়ার্ডের বেডের সংখ্যা ছিল ৬৫ টি। সম্প্রতি হাসপাতালে করোনা রোগী ভর্তি বৃদ্ধি পাওয়ায় সেটিকে বৃদ্ধি করে করা হয়েছে ১১০ টি। এদিকে জেলায়  নতুন করে ৫৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মঙ্গলবার পর্যন্ত  করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো ১ হাজার ৮২৮ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডাক্তার শহিদুল্লাহ দেওয়ান। এছাড়া জেলায়  নতুন ৩  জনসহ  ১ হাজার ৩৫৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছে। জেলায় এ পযন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ৩১ জন। বতমানে ৪৫ জনকে হাসপাতালে করোনা আইসোলেশন ওয়ার্ডে ভতি করা হয়েছে। বাকি ৩৯৭জনকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। জেলায় মঙ্গলবার পর্যন্ত  নমুনা পাঠানো হয়েছে ১০ হাজার ১১৪ জনের। যেখান থেকে রিপোর্ট পাওয়া গেছে ৯  হাজার ৭৪৯ জনের।

সিভিল সাজন আরো জানান, আমরা মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ৫০ টি বেড ও তিন উপজেলায় স্বাস্থ্যকেন্দ্রে ৫ টি করে মোট ৬৫ টি বেড করি। কিন্তু সম্প্রতি আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়া ও হাসপাতালে ভর্তির পরিমাণ বেড়ে যাওয়ায় সদর হাসপাতালে আরো ৩০টি  ও তিনটি উপজেলাতে পাঁচটি করে আরো ১৫ টি বেড বৃদ্ধি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )