1. [email protected] : magura :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:৩০ পূর্বাহ্ন

মাগুরায় মোট করোনায় মৃত্যের সংখ্যা দাড়ালো ৩০ জনে – দৈনিক মাগুরা

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ১৬০ Time View

মাগুরায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে  আরো দুজনের মৃত্যু হয়েছে। একজনের বাড়ি মাগুরা সদরের বগিয়া ইউনিয়নের আলোকদিয়া গ্রামে অন্য জন মাগুরাতে পজেটিভ ফরিদপুর জেলার । এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাড়ালো ৩০ জনে । শনিবার পযন্ত নতুন করে ৩৪ জনসহ মোট আক্রান্ত হয়েছে ১ হাজার ৬৭০ জন ।

জেলা সিভিল সাজন সূত্রে জানা গেছে, শনিবার ১০১ জনের প্রাপ্ত রিপোটের নমুনার মধ্যে নতুন করে ৩৪ জন আক্রান্ত হয়েছে । অদ্যবদি মোট করোনা পজেটিভ হয়েছে ১ হাজার ৬৭০ জন ।এ পযন্ত মোট সুস্থ হয়েছে ১ হাজার ৩৩৪ জন । বতমানে হোম আইসোলেশনে আছে ২শত ৬৪ জন । সদর হাসপাতালে ভতি ৪২ জন । করোনা প্রতিরোধে মাগুরায় চলছে কঠোর লকডাউন ।

শহরের গুরুত্বপূণ পয়েন্টে কাজ করছে পুলিশ ,আনসার সদস্য ও স্কাউট সদস্য। প্রয়োজন ছাড়া শহরে কোন সাধারণ মানুষ বের হচ্ছে না সকল দোকান,মাকেট,শপিং মলসহ সরকারি-বেসরকারি অফিস বন্ধ রয়েছে ।

শহরে পুলিশের পাশাপাশি সেনা ও বিজিবি সদস্যদের টহল জোরদার রয়েছে ।ভ্রাম্যমান আদালতের মাধ্যমে চলছে জরিমানা ও জেল ।  শহরে চলছে না কোন মোটর সাইকেল ,রিকসাসহ অন্যান্য যান । নানা পেশার মানুষ শহরে বের হলেও তাদেরকে চেক করছে আইন-শৃঙ্খলা বাহিনী ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )