1. [email protected] : magura :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০১:২২ পূর্বাহ্ন

মহম্মদপুরের পলাশবাড়িয়া গ্রামে স্কুল শিক্ষককে মসজিদের মধ্যে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় ৩ জন আটক

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : রবিবার, ২০ জুন, ২০২১
  • ২৫৫ Time View
এই মসজিদে খুন হন স্কুল শিক্ষক। ছবি : দৈনিক মাগুরা

মাগুরা মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের পলাশবাড়িয়া গ্রামে স্কুল শিক্ষককে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে পুলিশ তিন জনকে আটক করেছে পুশিল। আটক কৃতরা হলেন পলাশবাড়িয়া গ্রামের সোহেল, কামরুল ও রাসেল।

আটকরে বিষয়ে মাগুরা মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জানান, এ ঘটনা শোনার সাথে সাথে আমরা তাৎক্ষনিক ভাবে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করি। ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে আমরা তিন জনকে আটক করি।

তিনি আরো জানান, যেহেতু পরিবার থেকে এখনো কোন লিখিত অভিযোগ বা এজহার পাইনী। তাই আটক তিন জনকে মহম্মদপুর থানা হাজতে রাখা হয়েছে এবং তাদের কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার সাথে অন্য যারা জড়িত আছে তাদেরকে আটকের চেষ্টা চলছে এবং মামলা হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন : কি ভাবে স্কুল মাস্টার কে কুপিয়ে হত্যা করা হলো পড়ুন

 উল্লেখ্য, ১৯ জুন রবিবার, বিকালে আলাউদ্দিন হোসেন ওরপে (পাখি মাস্টার ৫৫) নিজ এলাকার একটি মসজিদে আসরের নামাজ পড়তে গেলে মসজিদের ভেতর তাকে কিছু লোক পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়।

নিহত স্কুল শিক্ষক পলাশবাড়িয়া গ্রামের মৃত আব্দুল হক মোল্যার ছেলে। নিহত ওই স্কুল শিক্ষক পলাশবাড়িয়া উওর-পূর্ব পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )