1. dainikmagura@gmail.com : magura :
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবলে মহম্মদপুর উপজেলা চ্যাম্পিয়ন | দৈনিক মাগুরা
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০১:১৪ অপরাহ্ন

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবলে মহম্মদপুর উপজেলা চ্যাম্পিয়ন

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৫২ Time View

মাগুরায় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে গতকাল সোমবার বিকালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । টুর্ণামেন্টে বালক গ্রুপে মহম্মদপুর উপজেলা ও বালিকা গ্রæপে শ্রীপুর উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে ।
টুর্ণামেন্টের ১ম খেলায় বালিকা গ্রুপে মাগুরা সদর উপজেলা মুখোমুখি হয় শ্রীপুর উপজেলার । তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলায় মাগুরা সদর উপজেলাকে ১২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় শ্রীপুর উপজেলা । অপরদিকে,বালক গ্রæপে টুর্ণামেন্টের ২য় খেলায় মাগুরা উপজেলা মুখোমুখি হয় মহম্মদপুর উপজেলার । এ খেলায় মাগুরা সদর উপজেলাকে ২-০ গোলের ব্যবধানে পরাজিত করে মহম্মদপুর উপজেলা ।
খেলা শেষে মাগুরা জেলা প্রশাসক ড.আশরাফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল ইসলাম,মহম্মদপুর সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহেল কাফী,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন,যুগ্ম-সম্পাদক রানা আমীর ওসমান ও জেলা ক্রীড়া অফিসার অনামিকা দাস উপস্থিত ছিলেন । টুর্ণামেন্টে বালিকা গ্রুপে সর্ব্বোচ গোলদাতা শ্রীপুর দলের সুমাইয়া আক্তার ও শ্রেষ্ঠ খেলোয়াড় বৃষ্টি মন্ডল পুরস্কার অর্জন করে । অপরদিকে বালক গ্রুপে সেরা গোলদাতা মহম্মদপুর দলের সুজন,সেরা খেলোয়াড় মোমিনকে পুরস্কার দেওয়া হয় । টুর্ণামেন্টে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার পায় মহম্মদপুর দলের চৌকস খেলোয়াড় সোহাগ ।

মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা ক্রীড়া অফিস এ টুর্ণামেন্টের আয়োজন কওে । টুর্ণামেন্ট ৮ টি দল অংশ নিয়ে ছিল ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )