1. dainikmagura@gmail.com : magura :
প্রাথমিক নিয়োগ পরীক্ষায় ‘ডিভাইস সরবরাহ’, আটক ছাত্রলীগ নেতা বহিষ্কার | দৈনিক মাগুরা
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৪৭ অপরাহ্ন

প্রাথমিক নিয়োগ পরীক্ষায় ‘ডিভাইস সরবরাহ’, আটক ছাত্রলীগ নেতা বহিষ্কার

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৮৯ Time View

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ পরীক্ষায় মাগুরায় ডিজিটাল ডিভাইস সরবরাহের অভিযোগে আটকের পর সেই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ খান ও সাধারণ সম্পাদক হামিদুল ইসলামের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে শনিবার রাত ১টার দিকে বিষয়টি জানানো হয়।

আটক ফাহিম ফয়সাল রাব্বি সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করে বলা হয়, সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় ফাহিমকে বহিষ্কার করা হয়েছে। বিষয়টি কেন্দ্রীয় ছাত্রলীগকে জানানো হয়েছে।

এর আগে শুক্রবার সকালে পরীক্ষা শুরুর আগে মাগুরা এজি অ্যাকাডেমি কেন্দ্র থেকে তারানা আফরোজ নামের এক পরীক্ষার্থীকে ডিজিটাল ডিভাইসসহ আটক করে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। এরপর তার দেয়া তথ্য অনুযায়ী ফাহিমসহ আরও পাঁচজনকে আটক করা হয়।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান বলেন, ‘পরীক্ষায় ডিজিটাল ডিভাইস ব্যবহার ও সরবরাহের অভিযোগে ছয়জনকে আটক করা হয়েছে। পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে তাদের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি চলছে। এর সঙ্গে আরও কেউ জড়িত আছে কি না সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।’

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )