1. [email protected] : magura :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৮ অপরাহ্ন

প্রশংসায় ভাসছেন আরেফিন শুভ, ১ টাকা পারিশ্রমিকে ছবিতে অভিনয়-ফেসবুকে ভাইরাল

বিনোদন ডেস্ক
  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৩৭ Time View
ছবি : সংগৃহীত

প্রায় এক যুগ ধরে শোবিজ অঙ্গনের আস্থার প্রতীক হয়ে উঠেছেন আরেফিন শুভ।  কাজ করছেন স্মরণকালের সবচেয়ে বড় বাজেটের ছবি ‘বঙ্গবন্ধু’তে।

কিন্তু এর জন্য কত পারিশ্রমিক নিয়েছেন মাত্র ১ টাকা ! শুভর মতে, তার অভিনয় জীবনের সেরা এক চরিত্র শেখ মুজিবুর রহমান। অনেক আবেগের নামও তার কাছে। তাই এখানে টাকাটা মুখ্য নয়।

মূলত এমন অনুভূতি থেকেই মাত্র ১ টাকার বিনিময়ে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এই সিনেমায় অভিনয় করেছেন তিনি। আর সেই পারিশ্রমিক পাওয়া এক টাকার চেকের ছবিও তিনি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়াই। যথারীতি চেকটি এখন ভাইরাল। প্রশংসা কুড়াচ্ছেন ফেসবুক দুনিয়ায়।

২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি বঙ্গবন্ধুতে অভিনয়ের আনুষ্ঠানিক প্রস্তাব পান শুভ। তার আগে ৫ দফা তাকে অডিশন দিতে হয়েছে। আর ছবির কারণেই অসুস্থ অবস্থায় মুম্বাই গিয়েছিলেন শুভ।

এদিকে, ভারতের মুম্বাইয়ে ‘বঙ্গবন্ধু’র বেশিরভাগ অংশের কাজ শেষ হয়েছে। শিগগিরই বাংলাদেশ অংশের শুটিং শুরু করবেন নির্মাতা শ্যাম বেনেগাল। এটি শুরু হবে আগামী সেপ্টেম্বরে।

চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোটবেলার চরিত্রে আছেন নুসরাত ফারিয়া। এছাড়া তাজউদ্দীন আহমদ চরিত্রে রিয়াজ আহমেদ এবং বঙ্গবন্ধুর স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের ভূমিকায় অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা।

অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে, খায়রুল আলম সবুজ (লুৎফর রহমান), দিলারা জামান (সাহেরা খাতুন), সায়েম সামাদ (সৈয়দ নজরুল ইসলাম), শহীদুল আলম সাচ্চু (এ কে ফজলুল হক), প্রার্থনা দীঘি (ছোট রেনু), রাইসুল ইসলাম আসাদ (আবদুল হামিদ খান ভাসানী), গাজী রাকায়েত (আবদুল হামিদ), তৌকীর আহমেদ (সোহরাওয়ার্দী), সিয়াম আহমেদ (শওকত মিয়া) ও মিশা সওদাগর (জেনারেল আইয়ুব খান)।

ছবিটি ২০২১ সালেই মুক্তি দেওয়ার পরিকল্পনা দুই রাষ্ট্রের।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )