1. dainikmagura@gmail.com : magura :
পদ্মা সেতুতে অনির্দিষ্টকালের জন্য বাইক চলাচল নিষিদ্ধ | দৈনিক মাগুরা
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:০৪ অপরাহ্ন

পদ্মা সেতুতে অনির্দিষ্টকালের জন্য বাইক চলাচল নিষিদ্ধ

অনলাইন ডেস্ক
  • Update Time : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১৬৩ Time View

পদ্মাসেতুতে অনির্দিষ্টকালের জন্য বাইক চলাচল নিষিদ্ধ

আজ রোববার (২৬ জুন) জণসাধারণের জন্য পদ্মাসেতুতে যান চলাচল উন্মুক্ত করে দেওয়ার পর রাতেই মোটরসাইকেল চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

সেতু বিভাগ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২৭ জুন সোমবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য পদ্মাসেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সরকার। পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত এ আদেশ কার্যকর থাকবে।

এদিকে দিনভর পদ্মা সেতুর মাওয়া ও জাজিরা প্রান্ত ঘুরে দেখা গেছে, এই সেতু দিয়ে যেসব যানবাহন চলাচল করছে, তার বড় একটি অংশই মোটরসাইকেল।

এসব মোটরসাইকেলের চালক-আরোহী অনেককেই সেতুতে দাঁড়িয়ে ছিলেন। কেউ কেউ ছবি তুলেছেন, ভিডিও করেছেন।

এর আগে সেতু বিভাগ জানায়, পদ্মাসেতুতে অনেকে যানবাহন থেকে নেমে সেতুর মালামাল চুরি করছে। এজন্য সেতু বিভাগ পদ্মাসেতুতে মানুষের হাঁটাচলার বিষয়ে কড়াকড়ি আরোপ করছে।

সেতুতে মানুষের না নামার বিষয়টি নিশ্চিত করতে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনীকে অনুরোধও জানিয়েছে সেতু কর্তৃপক্ষ।

এক চিঠিতে বলা হয়, সেতুর ওপরে যানবাহন থেকে নামা নিষিদ্ধ। এরপরও অনেকে সেতুতে নেমে মূল্যবান মালামাল ও যন্ত্রপাতি চুরি করছে। অনেকে দুই দিকের টোল প্লাজার আশপাশে যন্ত্রপাতি ও মালামালের ক্ষতি করছে। এ অবস্থায় জরুরি ভিত্তিতে ইএসএসটিকে টহল জোরদার করার অনুরোধ জানানো হয়।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )