1. [email protected] : magura :
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

নেইমারদের উড়িয়ে ফাইনালে ম্যানচেস্টার সিটি

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ জুন, ২০২১
  • ১০৪ Time View

হতশ্রী ফুটবল উপহার দিলেন নেইমার-ডি মারিয়ারা। ইতিহাদ স্টেডিয়ামে মঙ্গলবার রাতে সেমিফাইনালের ফিরতি লেগে তাদের ২-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠে গেল ম্যানচেস্টার সিটি।

প্রথম লেগে পিএসজির মাঠ থেকে ম্যানসিটি ২-১ গোলে জিতে ফিরেছিলো। কেভিন ডি ব্রুইনি ও রিয়াদ মাহরেজের গোলে এক পা দিয়ে রেখেছিলো ফাইনালে। মঙ্গলবার রাতে ঘরের মাঠ ইতিহাদে পিএসজিকে ২-০ গোলে উড়িয়ে দিলো গার্দিওয়ালার দল। দলের হয়ে দুই গোলই করেছেন রিয়াদ মাহরেজ। দুই লেগ মিলিয়ে ৪-১ ব্যবধানে জিতে দলকে তুলেছেন ফাইনালে।

ম্যাচের ১১ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে গোল করে দলকে এগিয়ে নেন রিয়াদ মাহরেজ। দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটেও তিনি গোল করেন। এবার দুর্দান্ত এক কাউন্টার অ্যাটাক থেকে ফিল ফোডেনের দারুণ বল ফাঁকায় পেয়ে গোলরক্ষক কেইলল নাভাসকে ফাঁকি দেন তিনি।

দ্বিতীয় গোল খাওয়ার পর পিএসজির জন্য ম্যাচে ফেরা কঠিন হয়ে যায়। ইনজুরির কারণে এ ম্যাচে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে। ম্যাচের ৭১ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ডি মারিয়া।

আগামী ২৯ মে ইস্তাম্বুলে মাঠে গড়াবে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল। ওই ম্যাচে ম্যানসিটির প্রতিপক্ষ কারা হবে তা জানা যাবে ৬ মে। চেলসির মাঠে সেমিফাইনালের দ্বিতীয় লেগে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )