1. dainikmagura@gmail.com : magura :
নির্বাচন নিয়ে কোন যড়যন্ত্র করা চলবে না-জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি | দৈনিক মাগুরা
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন

নির্বাচন নিয়ে কোন যড়যন্ত্র করা চলবে না-জাসদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৪৭ Time View

জাসদ মানেই অন্যায়ের প্রতিবাদ । বৈষম্যের অবসান ,সুশাসন প্রতিষ্ঠা ও সমাতন্ত্রের পথ ধরে জাতীয় সমাজ তান্ত্রিক দল -জাসদ বাংলাদেশে কাজ করছে ।

সরকারের সাথে একাত্বতা ঘোষণা করে জাতীয় সমাজ তান্ত্রিক দল -জাসদ বাংলাদেশে সুশাসন প্রতিষ্ঠায় জেলা,উপজেলা ও থানা পর্যায়ে অত্যন্ত বলিষ্ঠতার সাথে এগিয়ে চলেছে । কিন্তু যারা স্বাধীনতা বিশ্বাস করে ,স্বাধীনতার পথকে বার বার বাধাগ্রস্ত করে সেই জামাত-বিএনপি আজ বাংলাদেশের উন্নয়ন ,অগ্রগতি থামাতে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে । আমরা জাসদের পক্ষ থেকে বলতে চাই কোন বাধায় আমাগী নির্বাচনকে বানচাল করতে পারবে না । দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা এগিয়ে চলেছি । তার সঠিক ও বলিষ্ঠ নেতৃত্বেই আগামী নির্বাচনে ১৪ দলীয় জোট জয়ী হবে । নির্বাচন নিয়ে কোন যড়যন্ত্র করা চলবে না ।  সকল প্রকার যড়যন্ত্র আমরা প্রতিহত করবো

গতকাল শনিবার বিকালে মাগুরা নোমানী ময়দানের শহীদ স্মৃতিস্তম্ভে মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে সমাবেশে প্রধান অতিথি হিসেবে জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি এ কথা বলেন। তিনি আরও বলেন, আগামী ৩১ অক্টোবর বাংলাদেশের প্রথম রাজনৈতিক দল জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে শনিবার মাগুরাতে  জেলা জাসদের উদ্যোগে সমাবেশ ও মশাল মিছিলের আয়োজন করা হয়। মিছিলে দলীয় নের্তকর্মরা অংশগ্রহণ করেন। মাগুরা জেলা জাসদের সভাপতি অহিদুল ইসলাম ফণির সভাপতিত্বে সমাবেশ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ,পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জাসদ কেন্দ্রীয় কার্যকরি কমিটির সদস্য, সাবেক ছাত্রনেতা জাহিদুল আলম। সমাবেশ পরিচালনা করবেন মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী। সন্ধ্যায় স্থানীয় নোমানী ময়দান থেকে মশাল মিছিল শুরু  ভায়না মোড়ে গিয়ে শেষ হয়। মিছিল পূর্বে সমাবশে আরও বক্তব্য প্রদান করেন মাগুরা জেলা জাসদের সহসভাপতি মিয়া ওয়াহিদ কামাল বাবলু, সাংগঠনিক সম্পাদক, এড. মিজানুর রহমান ফিরোজ, জাসদ নেতা সাংবাদিক আব্দুর হাকিম, জাতীয় কৃষক জোটের আহবায়ক বিমল বিশ্বাস, জাতীয় যুব জোটের কেন্দ্রীয় সদস্য নুরুল আমীন, শ্রীপুর উপজেলা জাসদের সহসভাপতি বাবু মনোরঞ্জন মন্ডল, শ্রীপুর উপজেলা জাসদের সহসভাপতি নিরাপদ বিশ্বাস, জাতীয় নারী জোটের আহ্বায়ক অ্যাডভোকেট আমেনা খাতুন লাবণী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিরাজ হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। সমাবেশে জাহিদুল আলম বলেন, ভেতরে ভেতরে স্বাধীনতা বিরোধী চক্র যেভাবে সংঘটিত হচ্ছে এবং দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে তা রুখতে হলে আবারও সুমহান মুক্তিযুদ্ধের মতো একটি জাতীয় পুনর্জাগরণ প্রয়োজন। আর তাই স্বাধীনতা-গণতন্ত্র-সমাজতন্ত্রের আন্দোলনের আপোষহীন দল জাসদের পতাকাতলে সবাইকে সমবেত হওয়ার সময় এসেছে। এর আগে সমাবেশ ও মিছিল উপলক্ষ্যে জাসদের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়। বিভিন্ন স্থানে প্লাকার্ড, ফেস্টুন লাগানো হয়। গত কয়েকদিন ধরে দলীয় নেতাকর্মীরা সমাবেশ ও মিছিলে যোগদানের আহবান জানিয়ে হাটে, দোকানে, রাস্তায় সাধারণ জনগণের মাঝে লিফলেট বিলি করেন। এ ছাড়া নিজ দলের বাইরে অন্যান্য সহযোগী শক্তি, প্রগতিশীল ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ ও শিক্ষাবিদদের কাছে দলের পক্ষ থেকে সুদৃশ্য আমন্ত্রণপত্রও প্রেরণ করা হয়। সমাবেশে গান ও কবিতা পরিবেশন করবে সুরসপ্তক মাগুরা ও কণ্ঠবিথীর শিল্পীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )