1. [email protected] : magura :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

নতুন ধারার জাতীয় ‘দৈনিক আলোড়ন’ এর পথচলা শুরু হবে পহেলা অক্টোবর

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৮৪ Time View

আগামী ১লা অক্টোবর থেকে ‘বস্তনিষ্ঠ এবং জনমানুষের দুভোর্গ তুলে ধরার শ্লোগান নিয়ে’ ১৭ কোটি মানুষের কথা বলতে নিবার্চিত একঝাঁক নির্ভিক সাহসী মেধাবী অভিজ্ঞ তরুণ ও প্রবীণ সংবাদকমর্মী নিয়ে বের হচ্ছে নতুন ধারার জাতীয় পত্রিকা ‘দৈনিক আলোড়ন’। সিক্স সিজন গ্রুপ ইউকে’র ব্যবস্থাপনায় এবং মোহাম্মদ সিরাজুল মনিরের প্রকাশনায় এই জাতীয় দৈনিকটি সংবাদপত্রের জগতে আলোড়ন সৃষ্টি করবে বলে অনেকের ধারণা।

পত্রিকাটির প্রকাশক মোহাম্মদ সিরাজুল মনির জানান, আমরা প্রথম গণমাধ্যম হতে চাইনা, আমরা ভালো গণমাধ্যম হতে চাই। আমরা সেরা হতে চাইনা, আমরা শক্তিশালী হতে চাই। তাই ‘বস্তনিষ্ঠ এবং জনমানুষের দুভোর্গ তুলে ধরার শ্লোগান নিয়ে’ ১৭ কোটি মানুষের কথা বলতে আমরা বদ্ধপরিকর।

তিনি বলেন, ইতোমধ্যেই আমারা বাংলাদেশের প্রতিটি বিভাগের বিভাগীয় প্রধান জেলা প্রতিনিধি এবং থানা প্রতিনিধি নিয়োগের কাজ সমর্পণ করেছি এবং সারা বাংলাদশে থেকে জনসাধারণের সারা পাচ্ছি অনেক, তিনি আরো বলেন, আমাদের সার্বিক প্রস্তুতি প্রায় শেষ হয়েছে এবং ২১ সেপ্টেম্বরের মধ্যে বিভাগীয় সম্মেলন শেষ করে সকলের সম্মিলিত প্রচেষ্টায় আগামী ১ অক্টোর দেশজুড়ে গ্রাহকদের হাতে তুলে দিতে ভিন্নমাত্রার জাতীয় এই দৈনিক পত্রিকাটি প্রকাশ করতে পারবো বলে আমি আশা করছি, ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )