1. [email protected] : magura :
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

চার হত্যাকান্ডের ঘটনা ঘটলেও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে নির্বাচনে কোন প্রভাব ফেলবেনা: সিইসি

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৯৬ Time View

বাংলাদেশের প্রধান নির্বাচন কমিশনার  (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, মাগুরায় ১১ নভেম্বরের বির্বাচনকে কেন্দ্র করে যে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছেতা অনাকাঙ্ক্ষিত। হত্যাকান্ড ঘটনার পরপরই আইনশৃঙ্খলা বাহিনী এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রন করতে সক্ষম হয়েছে। আশা করি নির্বাচনে এর কোন প্রভাব পড়বে না।

২১ অক্টবর বৃস্পতিবার সকালে মাগুরার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক মত বিনিময় সভায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ এবং উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয় তার লক্ষ্যে মাগুরায় নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের সাথে বৈঠককালে এসব কথা বলেন তিনি।

নির্বাচনে বিএনপির অংশগ্রহণ নিয়ে সিইসি বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না এটি তাদের একান্ত রাজনৈতিক সিদ্ধান্ত। তারা যদি নির্বাচনে আসতে চাই তাহলে সিইসি তাদের সব প্রকার সহযোগিতা করবে। নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়াই আমাদের মূল দায়িত।

নির্বাচন নিয়ে স্থানীয় সাধারণ মানুষের মধ্যে আস্থার সংকট তৈরি হয়েছে স্থানীয় সাংবাদিকদের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে তিনি বলেন, নির্বাচন নিয়ে মানুষের মধ্যের সংকট আছে এটি বিশ্বাস করি না। আস্থা আছে বলেই অধিক সংখ্যক মানুষ নির্বাচনে অংশ নিচ্ছেন।

মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আইনশৃঙ্খলা সংক্রান্ত সভায় উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলি, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. আবদুর রশিদ, পুলিশের অতিরিক্ত ডিআইজি একেএম নাহিদুল হাসান, মাগুরা পুলিশ সুপার মো. জহিরুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা অলিউল ইসলাম, জেলার সকল উপজেলা নির্বাহী অফিসার, নির্বাচন অফিসারসহ নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন বিভাগের কর্মকর্তারা।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )