1. [email protected] : magura :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

করোনায় যমুনা টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি আরিফুল ইসলাম ডালিমের মৃত্যু

চুৃয়াডাঙ্গা প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ১০৭ Time View

যমুনা টেলিভিশনের চুয়াডাঙ্গা প্রতিনিধি আরিফুল ইসলাম ডালিম মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। আশঙ্কাজনক অবস্থায় রাজধানী ঢাকায় নেয়ার পথে বৃহস্পতিবার দুপুরে আমিনবাজার এলাকায় তার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা শহরের জোয়ার্দ্দার পাড়ার ইসলাম হোসেনের ছেলে সাংবাদিক আরিফুল ইসলাম ডালিমের শরীরে সম্প্রতি করোনাভাইরাস শনাক্ত হয়। এরপর তিনি চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিট ভর্তি হন। সেখানে শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে চারদিন আগে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেও অবস্থার কোন উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার সকালে আরিফুল ইসলামকে আইসিইউ এম্বুলেন্সযোগে রাজধানী ঢাকার উদ্দেশ্যে নেওয়া হয়। পথিমধ্যে আমিন বাজার এলাকায় পৌঁছলে তার মৃত্যু হয়। এরপর সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

দুই সন্তানের জনক আরিফুল ইসলাম ডালিম দীর্ঘদিন ধরে সাংবাদিকতা করে আসছেন। তিনি যমুনা টেলিভিশন দৈনিক দেশ রূপান্তর এবং বার্তা সংস্থা ইউএনবি’র চুয়াডাঙ্গা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও কর্মজীবনে তিনি বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও পত্রপত্রিকায় কাজ করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )