1. dainikmagura@gmail.com : magura :
সহিংসতা করে বিএনপি দোষ হয় ছাত্রলীগের-মাগুরায় শোকদিবসের অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম | দৈনিক মাগুরা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫২ অপরাহ্ন

সহিংসতা করে বিএনপি দোষ হয় ছাত্রলীগের-মাগুরায় শোকদিবসের অনুষ্ঠানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৭৬ Time View
মাগুরায় ছাত্রলীগ আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ছবি: দৈনিক মাগুরা

মাগুরা জেলা ছাত্রলীগের উদ্যোগে শোকের মাস উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হযেছে। ৩১ আগষ্ট বুধবার সকালে মাগুরা হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ চত্বরে জেলা ছাত্রলীগ সভাপতি নাহিদ খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

 

আয়োজিত অনুষ্ঠানে বত্বব্য দেবার সময় তিনি বলেন, দেশে চলমান পরিস্থিরি জন্য বিএনপি দেশকে অচল করা পায়তারা করছে। কিছি হলেই দোষ গিয়ে পড়ে ছাত্রলীগের উপরে। জামাতের উপর ভর করে যাদের রাজনীতি নিভর করে তাদের কথা এখন আর কেই বিশ্বাস করে না।

তিনি আরো বলেন, তারেক রহমান দেশে আসতে চাইলে আমরা বাঁধা দিবো না। একদিদের মধ্যে তার কাগজ পত্র ঠিক করে দিবো। কিন্তু তারেক রহমান দেশে আসতে ভয় পায় কারন জনগনের কাছে জবাব দেবার মত তার কোন ভাষা নাই। বিএনপি জামাতকে এখন আর বিশ্বের কেউই বিশ্বাস করে না। তারা ভুয়া ভিডিও ইউটিউব চ্যানেল খুলে মিথ্যা প্রচার করে জনমত গঠন করতে চায়। যতই চক্রান্ত করুক তাদের কেউ আশ্রয় দেবে না। তারা আন্তর্জাতিক অঙ্গনে পতিত দল হিসেবে পরিচিত হওয়ার আজ তাদের কোন আশ্রয় স্থল নেই।

 

সমাবেসে অন্যআন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারন সম্পাদক পংকজ কুন্ডু সহ জেলা আওয়ামীলীগের অংগ সংঘঠন এবং জেলা ছাত্রলীগের সকল অংগ সংঘঠনের নেতৃবৃন্দরা।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )