1. [email protected] : magura :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০০ অপরাহ্ন

আশাশুনির তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক কার্তিক চন্দ্র ব্যানার্জি পরলোক গমন

কৃঞ্চ ব্যানার্জী ,সাতক্ষীরা
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৩১২ Time View

বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ সাতক্ষীরা জেলার সাধারণ সম্পাদক শংকর প্রসাদ ব্যানার্জীর পিতা ও তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় অবসরপ্রাপ্ত শিক্ষক কার্তিক চন্দ্র ব্যানার্জি বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। (দিব্যং লোকং স্ব গচ্ছতু)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮৩) বছর। তিনি স্ত্রী দুই পুত্র এক কন্যা নাতি-নাতনি সহ অসংখ্য গুণীজন রেখে গেছেন।

তাঁর আত্মার শান্তি কামনা করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ও মোবাইল ফোনে কথা বলেন সাতক্ষীরা ৩ আসনের সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা, আ ফ ম রুহুল হকএমপি, বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি লেফটেন্যান্ট কর্নেল রঞ্জন ভট্টাচার্য, মহাসচিব বিজয় কৃষ্ণ ভট্টাচার্য, সাতক্ষীরা জেলার সভাপতি করুনা কান্ত ব্যানার্জি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মানিক চক্রবর্তী, আশাশুনি উপজেলার সভাপতি প্রদীপ চক্রবর্তী, অর্থ সম্পাদক অনল অনাল ব্যানার্জি, ধর্ম বিষয়ক সম্পাদক রনজিত ব্যানার্জি, কার্তিক ব্যানার্জি, পবিত্র ব্যানার্জী, অবসরপ্রাপ্ত  সেনাসদস্য রবীন্দ্রনাথ ব্যানার্জি, নিতাই ব্যানার্জি প্রমুখ।

এদিকে কার্তিক ব্যানার্জিকে শ্মশানে এক পলক দেখার জন্য ও মোবাইল ফোনে কথা বলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  শম্ভুজিৎ মন্ডল।

উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলার শ্রমিক লীগের সভাপতি ও সদর ইউপির চেয়াম্যান প্রার্থী ঢালি শামসুল আলম, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রনজিত বৈদ্য,কাদাকাটি ইউপি চেয়ারম্যান দীপঙ্কর সরকার দ্বীপ, পাইকগাছা উপজেলার সভাপতি শীবপদ ব্যানার্জী,এ্যাডভোকেট কামরুল ইসলাম,সঞ্জয় মন্ডল,সমির ব্যানার্জী,দিবাশিষ ব্যানার্জী,তন্ময় ব্যানার্জী,সহ এলাকার বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )