1. [email protected] : magura :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

আজিজুর হত্যা মামলার খুনি আশরাফকে সিআইডিতে হস্তান্তর-(ভিডিও সহ)

নিজস্ব সংবাদদাতা
  • Update Time : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৩০৩ Time View
ছবি : সংগৃহীত

সম্প্রতি খুন হয়ে যাওয়া সংকোচখালি গ্রামের যুবক আজিজুরকে হত্যার পর মরদেহ ৬ খন্ডে বিচ্ছিন্ন করার ঘটনায় জড়িত থাকা মূল আসামী হোমিও ডাক্তার আশরাফ আলিকে মঙ্গলবার বিকালে মাগুরা সিআইডি’র হাতে তুলে দেয়া হয়েছে।

মাগুরা সদর উপজেলার সংকোচ খালি গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে আজিজুর হত্যার ঘটনায় মাগুরা মহম্মদপুর থানায় ৬ জুন তার ভাই হাবিবুর রহমান  অজ্ঞাত আসামীদের নামে হত্যা ও গুমের মামলা দায়ের করে। মামলাটি মহম্মদপুর থানা এবং মাগুরা গোয়েন্দা শাখা তদন্ত করছিল। কিন্তু র‌্যাবের হাতে আসামি আটকের পর মাগুরা সিআইডি’র ইন্সপেক্টর নিকুঞ্জ কুমার কুন্ডুকে মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে ।

ভিডিও দেখতে ক্লিক : দেখুন কি ভাবে মরদেহরে পা ও মাথা উদ্ধার করা হয় ক্লিক 

র‌্যাবের হাতে আটক নির্মম এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অপরাধে র‌্যাব মাগুরার সদর উপজেলার মালিকগ্রামের আহমেদ আলি বিশ্বাসের ছেলে হোমিও ডাক্তার আশরাফ আলি সোমবার দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার সময় যশোরের শার্শা এলাকা থেকে খুলনা র‌্যাব-৬ এর সদস্যদের হাতে আটক হয়। পরে ওইদিন তার স্বীকারোক্তি অনুযায়ী সন্ধ্যায় মাগুরার ঘোড়ানাছ গ্রামের একটি কালভার্টের নীচ থেকে আজিজুরের পা এবং পাট ক্ষেত থেকে তার খন্ডিত মাথা উদ্ধার করে ।

এ মামলার নতুন তদন্তকারী কর্মকর্তা মাগুরা সিআইডি’র ইন্সপেক্টর নিকুঞ্জ কুমার কুন্ডু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সে হত্যার দায় স্বীকার করেছে। তার স্বীকারোক্তিমূলক সেই জবানবন্ধী গ্রহণ করা হবে। এ ছাড়াও সংশ্লিষ্ট আরও কিছু বিষয়ে জিজ্ঞাবাসাদ করা হচ্ছে বলে তিনি জানান।

আরো পড়ুন : খুনি আশরাফকে কি ভাবে আটক করা হলো ক্লিক দিয়ে পড়ুন

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )