1. dainikmagura@gmail.com : magura :
'আইকনিক স্টার অ্যাওয়ার্ড' পেলেন মাগুরার শাকিলুর রহমান | দৈনিক মাগুরা
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন

‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড’ পেলেন মাগুরার শাকিলুর রহমান

বিনোদন ডেস্ক
  • Update Time : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৩৪৭ Time View

টেলিপ্রেস আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেয়েছেন তরুন সাংবাদিক ও উদ্যোক্তা শাকিলুর রহমান। ডিজিটাল মিডিয়া ও মার্কেটিংয়ে বিশেষ অবদান রাখায় তাকে বেস্ট আইকনিক সম্মাননা দেওয়া হয়। সম্প্রতি রাজধানীর বসুন্ধরা কনভেনশন হলে আয়োজিত অনুষ্ঠানে এই পুরস্কার প্রদান করা হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্পোরেট নারী ব্যক্তিত্ব রুবাবা দৌলা।

পুরস্কার পেয়ে ভীষণ উচ্ছ্বসিত শাকিলুর রহমান। তিনি বলেন, ‘কাজের স্বীকৃতি হিসেবে যেকোনো পুরস্কারই অনুপ্রেরণা জোগায়। আর স্বীকৃতি সব সময়ই আনন্দের। কিছু কিছু স্বীকৃতি দায়িত্বকে আরও অনেক বাড়িয়ে দেয়।

কৃতজ্ঞতা জানাই আয়োজকদের কে, আমাকে যোগ্য মনে করার জন্য। ডিজিটাল মিডিয়া ও মার্কেটিংয়ে এটা আমার দ্বিতীয় সম্মাননা। ডিজিটাল মিডিয়া নিয়ে আমি দীর্ঘদিন কাজ করতে চাই। কারণ আমি এই কাজটিকে ভালোবাসি।’

শাকিল ছাড়াও শোবিজের অনেকেই এই পুরস্কার পান। এই তালিকায় ছিলেন অপু বিশ্বাস, সিয়াম, বিদ্যা সিনহা মিম, আফরান নিশো, জিয়াউল হক পলাশ, মেহজাবীন, কেয়া পায়েল প্রমুখ।

উল্লেখ্য, বর্তমানে এসএ টিভিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, বিজনেস ডেভেলপমেন্ট ও ডিজিটাল মিডিয়া বিভাগে কর্মরত আছেন শাকিলুর রহমান। ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ডের’ আয়োজন করে পিএইচ এন্টারটেইনমেন্ট ও রিয়েল হিরো’জ এক্সপো অ্যান্ড কমিনিউকেশন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© ২০২১-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মাগুরা.কম
Theme Designed BY Kh Raad ( Frilix Group )